সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পিকেসহ যেসব তারকা ফুটবলাররা জীবনসঙ্গীর সঙ্গে প্রতারণা করেছেন

news-image

মোস্তফা শামীম
বেশ কিছুদিন ধরে চলা গুঞ্জনের পর অবশেষে নিজেদের সম্পর্কের বিচ্ছেদ ঘোষণা করলেন কলম্বিয়ান পপ তারকা শাকিরা এবং স্পেন ও বার্সেলোনার ফুটবলার জেরার্ড পিকে। শনিবার দীর্ঘদিনের সম্পর্কের ইতি টানেন তারা।

বয়সে ১০ বছরের বড় শাকিরার সঙ্গে ১২ বছর সংসার করেন পিকে। এর আগে ২০১০ বিশ্বকাপ ফুটবলের থিম সং গেয়েছিলেন শাকিরা। তখন থেকেই পিকের সঙ্গে তার পরিচয়। পরিচয় থেকে ধীরে ধীরে তা রূপ নেয় প্রেমে।

বিচ্ছেদের কারণ সম্পর্কে এই দুই তারকা তেমন কিছু না বললেও বিভিন্ন সংবাদমাধ্যম থেকে জানা যায়, পরকীয়ায় আসক্ত জেরার্ড পিকে। তার পরকীয়াই বিচ্ছেদের মূল কারণ। এমনকি বিচ্ছেদের কারণে শাকিরাকে ‘অ্যাংজাইটি অ্যাটাক’ কারণে হাসপাতালে পর্যন্ত যেতে হয়। অ্যাম্বুলেন্সে ওঠার সময়ও নাকি তিনি কাঁদছিলেন!

এদিকে ফুটবল তারকাদের মধ্যে পিকেই প্রথম নন যিনি জীবনসঙ্গীর সঙ্গে প্রতারণা করেছেন। এর আগে একাধিক ফুটবলারদের স্ত্রী বা প্রেমিকা থাকা সত্ত্বেও পরকীয়ায় জড়িয়ে সংবাদের শিরোনাম হয়েছেন। এদের মধ্যে ওয়েন রুনি, মেসুত ওজিল ও জন টেরির মতো কিংবদন্তিরাও রয়েছেন।

মেসুত ওজিল

জার্মানির হয়ে বিশ্বকাপ জিতেছেন। খেলেছেন রিয়াল মাদ্রিদ ও আর্সেনালের মতো বড় ক্লাবে। এই মিডফিল্ডারের স্ত্রী মডেল আমিন গালসে। তাদের একটি কন্যা সন্তানও আছে। ধর্মপ্রাণ মুসলিম হিসেবেও ওজিলের বেশ সমাদর রয়েছে। ক্যারিয়ারের শুরুর দিকে তিনি অবশ্য জার্মান গায়িকা ম্যান্ডি ক্যাপরিসটোর সঙ্গে সম্পর্কে ছিলেন। তবে এর মাঝেই তার বিরুদ্ধে অভিযোগ ওঠে, তিনি আরেক ফুটবলার ক্রিস্টিয়ান লেলের প্রেমিকা মেলানিয়ে রিকিঞ্জার সঙ্গে পরকীয়ায় জড়িয়েছেন। এই অভিযোগে তার সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন ক্যাপরিসটো।

থিয়েরি অঁরি

ফ্রান্সের হয়ে বিশ্বকাপজয়ী ও সাবেক আর্সেনাল ফুটবলার থিয়েরি অঁরি বর্তমানে কোচের ভূমিকা কাজ করছেন। সাবেক এই তারকা ফরোয়ার্ড ইংলিশ মডেল ক্ল্যার ম্যারিকে ২০০৩ সালে বিয়ে করেন। তাদের একটি কন্যা সন্তান রয়েছে। তবে ২০০৮ সালে তাদের তালাক হয়ে যায়। জানা যায়, সুইডিশ মেক-আর্টিস্ট সাদিয়ে হেওয়েল্টের সঙ্গে বিবাহ বর্হিভূত সম্পর্কে জড়িয়ে ছিলেন তিনি। তালাক নিষ্পত্তিতে সাবেক স্ত্রীকে ক্ষতিপূরণ হিসেবে ৮ মিলিয়ন পাউন্ড দিতে হয়েছিল অঁরিকে।

ফ্র্যাঙ্ক রিবেরি

ফ্রান্সের সাবেক ফুটবলার ও বায়ার্ন মিউনিখের সাবেক কিংবদন্তি ফরোয়ার্ড ফ্রাঙ্ক রিবেরি ২০০৪ সালে ওয়াহিবাকে বিয়ে করেন। তবে ২০১৪ সালে বাজে এক ঘটনায় সংবাদের শিরোনাম হন তিনি। সেসময় তিনি ও তার জাতীয় দল সতীর্থ করিম বেনজেমার ওপর অভিযোগ ওঠে তারা নাকি অপ্রাপ্তবয়স্ক যৌনকর্মীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। তবে এ যাত্রায় বেঁচে যান রিবেরি, তার স্ত্রী তাকে মাফ করে দেন ও তারা এখনও সংসার করছেন। তাদের সংসারে চারটি সন্তান রয়েছে।

জন টেরি

ইংল্যান্ড ও চেলসির সাবেক ডিফেন্ডার জন টেরি ২০০৭ সালে তার শৈশবের প্রেমিকা টনিকে বিয়ে করেন। তাদের ঘরে যমজ সন্তান রয়েছে। তবে ২০০৯ সালে অভিজ্ঞ এই ডিফেন্ডার এক বিতর্কিত ঘটনায় জড়িয়ে পড়েন। তিনি তখনকার জাতীয় দল ও ক্লাব সতীর্থ ওয়েন ব্রিজের প্রেমিকা ভানেসা পেরোনসেলের সঙ্গে সম্পর্কে জড়ান। এ নিয়ে সংবাদমাধ্যমে তোলপাড় হয়। যদিও ঘটনাটি প্রমাণিত হয়নি। এরই জেরে টেরির সঙ্গে এক সময় কথা বলা বন্ধ করে দেন ব্রিজ। পরবর্তীতে মানসিকভাবে বিপর্যযস্ত হয়ে পড়া ব্রিজ আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরের ঘোষণাও দেন এবং জানান, টেরির সঙ্গে একই দলে তার খেলা অসম্ভব। অন্যদিকে জাতীয় দলের নেতৃত্ব থেকে সরে যান টেরি।

ওয়েন রুনি

ইংল্যান্ড ও ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক অধিনায়ক ওয়েন রুনি ২০০৮ সালে দীর্ঘদিনের প্রেমিকা কোলেনকে বিয়ে করেন। তাদের সংসারে চার সন্তান রয়েছে। তবে এভারটনে খেলার সময় বেশ কয়েকটি নারী ঘটিত কারণে সংবাদের শিরোনাম হন তিনি। একবার এক সিসিটিভি ভিডিও ফুটেজে দেখা যায়, রুনি স্থানীয় একটি পতিতালয়ে গেছেন। জেনিফার টম্পসন নামে এক যৌনকর্মীর সঙ্গেও সম্পর্কে জড়ান তিনি। এছাড়া একবার এক যৌনমর্কীকে তার মূল্য পরিশোধ না করার বিষয়টিও সংবাদমাধ্যমে আসে। পরবর্তীতে অবশ্য রুনি তার স্ত্রীর কাছে ক্ষমা চান।

 

এ জাতীয় আরও খবর

কারাগার থেকে বেরিয়ে মামুনুল হকের জ্বালাময়ী বক্তব্য

রসালো লেবু চেনার উপায়

আমদানির খবরে কেজিতে ১০ টাকা কমল পেঁয়াজের দাম

ঝড়ে কাকরাইলে ভেঙে পড়েছে গাছ, মোহাম্মদপুরে দেয়াল ধস

বিদ্যুৎ গেল কোথায়, আমার এলাকাতেই ৫ ঘণ্টা থাকে না : সংসদে চুন্নু

ন্যাশনাল ব্যাংকের চেয়ারম্যানসহ পর্ষদের পদত্যাগ

বড় জয়ে সিরিজে আরও এগিয়ে গেল বাংলাদেশ

রাজধানীতে মৌসুমের প্রথম শিলাবৃষ্টি

তাপপ্রবাহে পুড়ছে ফসল, ধুঁকছে প্রাণিকুল

১৪ দিনে হিটস্ট্রোকে ১৫ জনের মৃত্যু: স্বাস্থ্য অধিদপ্তর

মৃত ব্যক্তি বা শিশুদের ভোট দেওয়ার বিষয়টি বিচ্ছিন্ন ঘটনা: স্থানীয় সরকারমন্ত্রী

গাড়িতে অননুমোদিত স্টিকার: দুই সপ্তাহে ৩ হাজার মামলা, ২ হাজার ডাম্পিংয়ে