শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কোহলির পাশে ডিভিলিয়ার্স

news-image

ক্রীড়া ডেস্ক : বিরাট কোহলির সময়টা ভালো যাচ্ছে না। শত রান না করতে পারায় তাকে নিয়ে নানা কথা উঠছে। এ সময় কোহলির পাশে দাঁড়ালেন এবি ডিভিলিয়ার্স। কোহলিকে নিয়ে সমালোচনায় না মেতে, তার পাশে দাঁড়ালেন বেঙ্গালুরুর সাবেক ক্রিকেটার দক্ষিণ আফ্রিকার এবি ডি ভিলিয়ার্স। তিনি জানান, অফ-ফর্মের কারণে রাতারাতি কোনো ক্রিকেটার খারাপ হয়ে যায় না। স্বচ্ছ মন এবং মানসিক শক্তি থাকলে খারাপ ছন্দ থেকে বের হয়ে আসা সম্ভব।২০১৯ সালের নভেম্বর থেকে আন্তর্জাতিকসহ প্রতিযোগিতামূলক ক্রিকেটে সেঞ্চুরি নেই কোহলির। এবারের আইপিএলেও পুরোপুরি ব্যর্থ তিনি। তবে কোহলির রানে ফেরাটা সময়ের ব্যাপার বলে দাবি করলেন ডি ভিলিয়ার্স।

সংবাদ সংস্থা এএফপিকে এক সাক্ষাৎকারে ডি ভিলিয়ার্স বলেন, ‘একজন ব্যাটসম্যান হিসেবে খারাপ ফর্ম থেকে ছন্দে ফিরতে একটি-দুটি ইনিংসই যথেষ্ট।’

কোহলির বন্ধু ও বেঙ্গালুরুতে একসময়ের সতীর্থ ডি ভিলিয়ার্স মনে করেন, খারাপ ফর্ম থেকে ফিরে আসা একজন ব্যাটসম্যানের জন্য সব সময়ই কঠিন।

তিনি বলেন, ‘যে কোনো ক্রিকেটারেরই খারাপ সময় আসে। তবে সেটি যদি চলতেই থাকে, তবে সেখান থেকে ফিরে আসা কঠিন।’ এবার ১০টি দল আইপিএলে অংশ নিচ্ছে। ১০ ম্যাচ খেলে পয়েন্ট টেবিলের প্রথম তিনে রয়েছে গুজরাট, লাখনো ও রাজস্থান। এক ম্যাচ বেশি খেলে কোহলির বেঙ্গালুরু রয়েছে চারে (গত পরশু পর্যন্ত)।