রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

যুবারাই দেশের প্রাণশক্তি: আনোয়ার খান এমপি

news-image

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান বলেছেন, যুবারাই হলো দেশের প্রাণশক্তি। যুবাদের বিভিন্ন সামাজিক অপরাধ থেকে দূরে রাখতে এবং সুস্থ ক্রীড়াচর্চা প্রসারে বিভিন্ন টুর্নামেন্ট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। আওয়ামী লীগ ক্ষমতা গ্রহণের পর থেকেই খেলাধুলার প্রতি বিশেষ গুরুত্ব প্রদান করে। যার ফলে ক্রিকেট-ফুটবলসহ সকল খেলায় অভূতপূর্ব উন্নয়ন হয়েছে এবং হচ্ছে।

শনিবার বিকেলে রামগঞ্জ পৌর চতলা গ্রামের একটি মাঠে আয়োজিত ‘স্বপ্নচূড়া ক্রিকেট টুর্নামেন্ট’র ফাইনাল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

আনোয়ার হোসেন খান আরও বলেন, এই টুর্নামেন্ট গ্রামগঞ্জের সর্বত্রই একটা ব্যাপক সাড়া সৃষ্টি করেছে। খেলাধুলায় সম্পৃক্ত হওয়ায় আমাদের সন্তানরা বিপথগামী না হয়ে সঠিক পথের দিশা পাচ্ছে।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর রাশেদুল হাসানের সভাপতিত্বে ও রামগঞ্জ সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি কামরুল হাসানের সঞ্চালনায় এ সময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক, রামগঞ্জ পৌরসভার সাবেক মেয়র বেলাল আহম্মেদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি ও কাউন্সিলর কামরুল হাসান ফয়সাল মাল, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর মেহেদী হাসান শুভ, কাউন্সিলর মেহেদী হাসান সুমন, কাউন্সিলর শহিদ উল্যাহ, উপজেলা যুবলীগের আহ্বায়ক সৈকত মাহমুদ শামছু, চন্ডিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শামছুল ইসলাম সুমন, কাঞ্চনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন খাঁন, ভাদুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাবেদ হোসেন, ছাত্রলীগ নেতা মিলন আটিয়া ও স্বপ্নচূড়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সদস্য ফরহাদ হোসেন প্রমুখ।

রামগঞ্জ স্বপ্নচূড়া ফাউন্ডেশনের উদ্যেগে আয়োজিত ফাইনাল খেলায় ঢাকার বঙ্গবাজার বন্ধুমহল ক্রিকেট একাদশ চাটখিল উপজেলা ক্রিকেট ক্লাবকে ৪১ রানের ব্যবধানে হারিয়ে জয়লাভ করে। জমকালো পরিবেশে দ্বিতীয়বারের মতো এ আয়োজন দেখতে হাজার হাজার ক্রিকেটপ্রেমী খেলা দেখতে ভিড় করেন।

খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি সাংসদ ও রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ড. আনোয়ার হোসেন খান।

পুরস্কার বিতরণের আগে মানবিক কার্যক্রম ও করোনাকালীন সময়ে বিশেষ অবদান রাখায় রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবকে বিশেষ সম্মাননা স্মারক তুলে দেন আনোয়ার খান এমপি।

 

এ জাতীয় আরও খবর

র‍্যাব হেফাজতে নারীর মৃত্যু: পরিবারের দাবি নির্যাতন

ভাঙ্গা থেকে যশোর পর্যন্ত রেলপথ চালু হবে অক্টোবরে : রেলমন্ত্রী

যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত পুলিশ : আইজিপি

ঢাকার তাপমাত্রা কমেছে ৬ ডিগ্রি, বৃষ্টি হয়ে আরো কমবে

কী কারণে ডিবিতে গেলেন মামুনুল হক?

সোনার দাম আবারও বেড়েছে

ইন্টারনেট ব্যবহারে পিছিয়ে বাংলাদেশের নারীরা

জালভোট পড়লেই কেন্দ্র বন্ধ হবে : ইসি হাবিব

‘ডেঙ্গু আক্রান্তের সংখ্যা নিয়ে মেয়র তাপস মনগড়া বক্তব্য দিয়েছেন’

কানে উত্তাপ ছড়াচ্ছেন লাস্যময়ী ভাবনা

পশুর জন্য প্রাকৃতিক খাদ্যের উৎপাদন বাড়াতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী

নরসিংদীতে বজ্রপাতে মা-ছেলেসহ নিহত ৪