রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ফখরুলকেও অস্বীকার করতে পারে বিএনপি

news-image

নিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ডা. জাফরুল্লাহ চৌধুরীর মতো মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকেও বিএনপি একসময় অস্বীকার করতে পারে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাসান মাহমুদ।

বুধবার দুপুরে প্রেস ইন্সটিটিউট বাংলাদেশ (পিআইবি) মিলনায়তনে আয়োজিত এক সেমিনার অংশগ্রহণ শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, এখন বিএনপি জাফরুল্লাহকে অস্বীকার করেছে। এক সময় বিএনপি মির্জা ফখরুলকে অস্বীকার করতে পারে। আপনারা দেখেছেন, আমিও দেখেছি বিএনপির বিভিন্ন অনুষ্ঠানে জাফরুল্লাহ বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। তাকে বিএনপির উপদেষ্টা হিসেবে সবাই জানতেন। জাফরুল্লাহর দেয়া তালিকা থেকে সিইসি নির্বাচিত হয়েছেন। এতে জাফরুল্লাহ সন্তুষ্ট হয়েছেন।

তথ্যমন্ত্রী বলেন, নতুন করে নির্বাচন কমিশন গঠন হলো। কিন্তু বিএনপি কোনো কিছুতেই আস্থা রাখতে পারছে না। তারা আসলে নির্বাচনকে ভয় পায়। তারা আসলেই নির্বাচন করতে চায় না। তাদের নেত্রী খালেদা জিয়ার প্রতি যথেষ্ট সম্মান রেখে বলতে চাই, খালেদা জিয়া একজন শাস্তিপ্রাপ্ত আসামি। তারেক রহমানও শাস্তিপ্রাপ্ত আসামি। বাংলাদেশের আইন অনুযায়ী তারা নির্বাচন করতে পারবে না। যেহেতু তারা দুইজনে নির্বাচন করতে পারবে না সেই জন্য বিএনপির নির্বাচনের কোনো আগ্রহ নাই।

নির্বাচনকে বিতর্কিত করার উদ্দেশ্য নিয়ে তারা (বিএনপি) কাজ করছে। তারা আসলে জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। জনগনের সঙ্গে তাদের কোনো সম্পর্ক নেই।

 

এ জাতীয় আরও খবর

র‍্যাব হেফাজতে নারীর মৃত্যু: পরিবারের দাবি নির্যাতন

ভাঙ্গা থেকে যশোর পর্যন্ত রেলপথ চালু হবে অক্টোবরে : রেলমন্ত্রী

যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত পুলিশ : আইজিপি

ঢাকার তাপমাত্রা কমেছে ৬ ডিগ্রি, বৃষ্টি হয়ে আরো কমবে

কী কারণে ডিবিতে গেলেন মামুনুল হক?

সোনার দাম আবারও বেড়েছে

ইন্টারনেট ব্যবহারে পিছিয়ে বাংলাদেশের নারীরা

জালভোট পড়লেই কেন্দ্র বন্ধ হবে : ইসি হাবিব

‘ডেঙ্গু আক্রান্তের সংখ্যা নিয়ে মেয়র তাপস মনগড়া বক্তব্য দিয়েছেন’

কানে উত্তাপ ছড়াচ্ছেন লাস্যময়ী ভাবনা

পশুর জন্য প্রাকৃতিক খাদ্যের উৎপাদন বাড়াতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী

নরসিংদীতে বজ্রপাতে মা-ছেলেসহ নিহত ৪