রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্ত্রীর ভাড়াটে সন্ত্রাসীর হাতে স্বামী খুন!

news-image

সাভার প্রতিনিধি : সাভারে স্ত্রীর ভাড়াটে সন্ত্রাসীদের হাতে নির্মম ভাবে খুন হয়েছেন স্বামী। এ ঘটনায় ঘাতক স্ত্রীকে আটক করলেও পলাতক রয়েছে তিন সন্ত্রাসী। হত্যাকাণ্ডে অংশে নেওয়া তিন সন্ত্রাসীকে আটক করতে সাভার মডেল থানা পুলিশ রাতভর বিভিন্ন স্থানে অভিযান চালালেও তাদেরকে আটক করতে পারেনি। নির্মম এই হত্যাকান্ডটি ঘটেছে উপজেলার বনগাঁও ইউনিয়নের গান্ধারিয়া এলাকায়। নিহত ওই ব্যক্তির নাম আনোয়ার হোসেন (৩০)। সে গান্ধারিয়া এলাকার আবুল কাসেম ভুঁইয়ার ছেলে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে একটি জন্মদিনের অনুষ্ঠানে যাওয়াকে কেন্দ্র করে আনোয়ার হোসেন ও তার স্ত্রী তারা বানুর মধ্যে প্রচন্ড ঝগড়া হয়। এসময় ঝগড়ার জের ধরে স্ত্রী তারা বানু স্বামীকে উত্তম মধ্যম দেওয়ার জন্য বাড়ির পাশের তিন সন্ত্রাসী আকাশ, সাব্বির ও হৃদয়কে ভাড়া করেন। পরে ওই তিন সন্ত্রাসী আনোয়ার হোসেনের বাড়িতে গিয়ে স্ত্রীর সামনেই এলোপাথারী ভাবে পিটিয়ে আহত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত আনোয়ার হোসেন মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য রাজধানীর পঙ্গু হাসপাতালে ভর্তি করলে রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পরে খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঘাতক স্ত্রী তারা বানুকে আটক করেছে ও নিহতের লাশ উদ্ধার করেছে।

এ ঘটনার পর থেকেই পলাতক রয়েছে তিন সন্ত্রাসী। এদিকে বাবা সন্ত্রাসীদের হাতে নির্মম ভাবে খুন ও মা পুলিশের হাতে আটক হয়েছে নিজেদের ভবিষৎ নিয়ে চরম দুশ্চিন্তায় পড়েছে নিহতের দুই শিশু সন্তান।
এ বিষয়ে সাভার মডেল থানার ওসি তদন্ত মোমেনুল ইসলাম বাংলাদেশ প্রতিদিনকে বলেন, ঘাতক স্ত্রীকে আটক করা হয়েছে ও হত্যাকান্ডে অংশে নেওয়া অন্য তিনজনকেও আটক করার চেষ্টা চলছে। এঘটনায় সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

এ জাতীয় আরও খবর

কিশোর গ্যাং দমনে কঠোর হতে বলল সংসদীয় কমিটি

ঢাকা-রাজশাহীসহ ৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ

থাইল্যান্ডের পররাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ

শিক্ষাপ্রতিষ্ঠান কোথায় কখন বন্ধ থাকবে জানালেন মন্ত্রী

ইসরায়েলবিরোধী বিক্ষোভ থেকে মার্কিন প্রেসিডেন্ট প্রার্থী গ্রেপ্তার

জ্যোতির ফিফটির পরও হারল বাংলাদেশ

আইনগত সহায়তা দরিদ্র-অসহায় নাগরিকের অধিকার: আইনমন্ত্রী

শিম্পাঞ্জির সঙ্গে ছবি তুলে কটাক্ষের শিকার নুসরাত

সম্ভাব্য গ্রেপ্তারি পরোয়ানা নিয়ে প্রচণ্ড চাপে নেতানিয়াহু

বাংলাদেশকে ১৪৬ রানের লক্ষ্য দিলো ভারত

দুর্নীতির সরকার ক্ষমতায় থাকলে জনগণের সব বিক্রি করে দেবে : রিজভী

ব্যাংকক থেকে কাল দেশে ফিরছেন প্রধানমন্ত্রী