শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পথ শিশুদের মুখে হাসি ফোঁটালেন আমরাই পাশে রংপুর

news-image

হারুন উর রশিদ সোহেল,রংপুর : আমরাই পাশে রংপুর স্বেচ্ছাসেবী সংগঠন এর আয়োজনে শীতের গরম জ্যাকেট বিতরণ হয়েছে। শনিবার বিকেলে রংপুর নগরীর স্থানীয় সুমি কমিউনিটি সেন্টারে রংপুর নগরীর ছিন্নমূল একশত জন শিশুদের মাঝে শীতের গরম জ্যাকেট বিতরণ হয়েছে। রংপুরের শতাধিক অসহায় ও সুবিধাবঞ্চিত শিশু আনন্দ উল্লাস করছেন। তাদের এই শীতের পোশাক তুলে দিয়েছে ফেসবুক ভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন আমরাই পাশে রংপুর।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন আমরাই পাশে রংপুরের প্রধান পৃষ্ঠপোষক ও জাপা কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও রংপুর মহানগরের যুগ্ম সাধারণ সম্পাদক লোকমাস হোসেন। তিনি বলেন, আমার স্বপ্ন রংপুর মহানগরীকে শিশুবান্ধব নগরী হিসেবে গড়ে তোলা। এই নগরে কোনো শিশু সুবিধা বঞ্চিত থাকবে না। সব শিশুই স্কুলে যাবে। সবাই পড়ালেখা করবে। শিশু হিসেবে তার মৌলিক সুযোগ সুবিধা পাবে। একদিন এই স্বপ্ন পুরণ হবে।এসময় বাংলার চোখ স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান তানবীর হোসেন আশরাফী, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিশদ রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত ও কেন্দ্রীয় কমিটির কার্যকারী সদস্য সাইফুল ইসলাম সুইট বিশেষ অতিথির বক্তব্য রাখেন।

এ সময় বক্তরা বলেন, মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য-মানবতার এই মন্ত্রে দীক্ষিত হয়ে ‘আমরাই পাশে, রংপুর’ ফেইসবুক গ্রুপের সদস্যরা সুবিধা বঞ্চিত শিশুদের পাশে দাঁড়িয়েছে। এজন্য আমাদের গর্ব হচ্ছে। তারা প্রমাণ করেছে তারা আসলেই সুহৃদ, সুন্দর একটি হৃদয়ের অধিকারী। আমরা তাদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করি। তারা আজ অসহায়, অবহেলিত, সুবিধা বঞ্চিত শিশুদের পাশে দাড়িয়ে শীতের নতুন জ্যাকেট বিতরণ করছে নিশ্চয় তারা প্রশাংসার দাবীদার।

আমরাই পাশে রংপুর গ্রুপের এডমিন আল আমীন সুমন (আকাশ খান) অনুষ্ঠানটি সঞ্চালনা করেন। তিনি বলেন, এই হাড় খাপানো শীত যতদিন থাকবে আমাদের এই কার্যক্রম অব্যহত থাকবে। সকলের দোয়ায় আমরা প্রথম ধাপে একশতজনকে শীতের পোশাক দিতে পেরেছি। আমরাই পাশে রংপুর ফেইসবুক গ্রুপের কমিদের উৎসাহ উদ্দীপনা দিয়ে আসছে। আমরাই পাশে রংপুর গ্রুপের এডমিনসহ সকল সদস্য উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

সালমান শাহ-শাকিব খানের মতোই জয়কে টার্গেট করা হলো : স্ত্রী নীড়

মৃত্যুর দু’বছর পর ব্রুনাই থেকে ফিরছে দুই বাংলাদেশির লাশ

এক মিনিটের জন্য শেষ বিসিএসের স্বপ্ন, হাউমাউ করে কান্না

জাতীয় পার্টির কোনো রাজনীতি নেই: ফিরোজ রশিদ

গরমে সরবরাহ কম, আরও বেড়েছে সবজির দাম

পাটগ্রামে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

বিএনপির ৭৫ নেতা বহিষ্কার

১০ কোটি টাকার অনিয়ম, পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক

‘পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত’

‘মাশা আল্লাহ’ লিখে যে ‘খোঁচা’ দিলেন মুশফিক

গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

চিকিৎসা খাতে থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী