বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ঘরেই তৈরি করতে পারেন প্রাকৃতিক ভায়াগ্রা

news-image

অনলাইন ডেস্ক : যৌন সমস্যায় ভুগছেন, অথচ লজ্জার মাথা খেয়ে বাইরে ওষুধের খোঁজে যেতে পারছেন না। কিন্তু সমস্যার সমাধান তো প্রয়োজন! চিন্তার কোনো কারণ নেই। আপনার ঘরেই রয়েছে উপকরণ, যা দিয়ে অনায়াসেই তৈরি করতে পারবেন লিঙ্গবর্ধক ওষুধ। যৌন ক্ষমতা বাড়াতে পারে এই ওষুধ।

মাত্র তিনটি প্রাকৃতিক উপকরণেই বেশিরভাগ যৌন সমস্যা মেটানো সম্ভব। বাজারে খুব সহজেই তা পাওয়া যায়। আবার অনেকের ঘরেও মজুত থাকে। জেনে নেই কী সেই তিনটি উপকরণ-

তরমুজ, লেবু ও বেদানা। এই তিনটি খাদ্যসামগ্রীতেই যৌন ক্ষমতা বাড়ানো সম্ভব। এমনই দাবি গবেষকদের একাংশের। এর মধ্যে প্রধান উপকরণ তরমুজ। বলা হয়, তরমুজে অ্যামিনো অ্যাসিড থাকে। এতে সারা শরীরের পাশাপাশি পুরুষদের গোপনাঙ্গের রক্ত সঞ্চালনও বাড়ে। পাশাপাশি ভিটামিন সি ও জলের পরিমাণ বেশি থাকায় শরীরিক ক্ষমতাও বৃদ্ধি পায়।

যেভাবে তৈরি করা হয় প্রাকৃতিক ভায়াগ্রা

একটি তরমুজের এক তৃতীয়াংশ নেবেন। তার সঙ্গে সামঞ্জস্য রেখে লেবুর রস ও বেদানার রস নেবেন। মিক্সারে দিয়ে একসঙ্গে মিশিয়ে জুস তৈরি করবেন। এবার তা ফ্রিজে রেখে ঠান্ডা হতে দেবেন।

প্রাকৃতিক এই ভায়াগ্রা সেবনের নিয়ম

প্রতিদিন সকালে চা পান করার কাপে এই জুস ঢালবেন। যেন কাপের তিনভাগের এক ভাগ ভরতি হয়। খালি পেটে তা খেয়ে নেবেন। রাতে শুতে যাওয়ার আগেও একই পরিমাণ জুস পান করবেন। অল্প ক’দিনেই ফল মিলবে হাতে নাতে। এমনটাই বলছেন গবেষকরা।

যৌনতা নিয়ে কৌতূহল প্রচুর। কিন্তু প্রকাশ্যে এ নিয়ে কথা ক’জন বলে উঠতে পারেন? বিশেষ করে ভারতবর্ষে। হ্যাঁ, অনেক কুণ্ঠাই এখন কাটিয়ে ওঠা সম্ভব হয়েছে। কিন্তু এ দেশে এখনও যৌন সমস্যা নিয়ে চর্চার অভাব রয়েছে। গুপ্তরোগের জন্য ওষুধ খুঁজতেও অনেকে দ্বিধা বোধ করেন। অস্বাভাবিক কিছু নয়। উচিত-অনুচিতের বেড়া জাল পেরনো সবার পক্ষে সম্ভব নাও হতে পারে। তবে বাড়িতেই যদি সমস্যার সমাধানের এমন উপায় থাকে, তাহলে তো কোনও সমস্যাই নেই! আর এর কোনও পার্শ্বপ্রতিক্রিয়াও নেই।