শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

২০০ টাকার জন্য মায়ের গলা কেটে হত্যা!

news-image

সোনাগাজী (ফেনী) প্রতিনিধি : ফেনীর সোনাগাজীতে গাঁজা কেনার জন্য ২০০ টাকা না পেয়ে আমেনা খাতুন (৫০) নামে এক মাকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করেছেন তার ছেলে নুর করিম রাসেল (২৮)। এ অভিযোগে রাসেলকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ রোববার দুপুর সাড়ে ১২টায় উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের পূর্ব বড়ধলী গ্রামের মাইনকা মিয়াজী বাড়িতে এ ঘটনা ঘটে।

পুলিশ, এলাকাবাসী ও নিহতের স্বজনরা জানায়, মৃত সাহাব উদ্দিনের স্ত্রী আমেনা খাতুন তার ছেলে নুর করিম রাসেলকে নিয়ে বাবার বাড়িতেই বসবাস করতেন। বিগত কয়েক বছর থেকে মাদকাসক্ত হয়ে অনেকটা মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেন রাসেল। আজ রোববার দুপুর সাড়ে ১২টার দিকে গাঁজা কেনার জন্য মায়ের কাছে ২০০ টাকা দাবি করেন রাসেল। দাবি করা টাকা না পেয়ে তিনি ধারালো বটি দিয়ে মা আমেনাকে এলোপাতাড়ি কুপিয়ে ও গলা কেটে হত্যা করেন। প্রতিবেশীরা বিষয়টি জানতে পেরে ঘটনাস্থল থেকে রাসেলকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের ভাই আবদুল হাদী বাদী হয়ে রাসেলকে একমাত্র আসামি করে মামলা দায়ের করেছেন।

 

এ জাতীয় আরও খবর