শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

স্বতন্ত্র প্রার্থীর বাড়ি লক্ষ্য করে ৮ রাউন্ড গুলি

news-image

মুন্সীগঞ্জ প্রতিনিধি : মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার ইমামপুর ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মনসুর আহমেদ খান জিন্নাহর বড় ভাইয়ের গাড়িবহরে ককটেল নিক্ষেপ এবং তার বাড়ি লক্ষ্য করে ৮ রাউন্ড গুলি বর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আতঙ্ক সৃষ্টি হয় গোটা এলাকাজুড়ে।

শনিবার রাত সাড়ে সাতটার দিকে ইমামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মনসুর আহমেদ খান জিন্নাহর বড় ভাই হাফিজুর রহমান খান তার পক্ষে প্রচারণা চালিয়ে গাড়িযোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে ইমামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে আসলে দুর্বৃত্তরা তার গাড়িবহর লক্ষ্য করে একটি ককটেল ছুড়ে মারে।

এ ঘটনার কিছুক্ষণ পর ইমামপুর গ্রামের ব্রিজ থেকে গুলি বর্ষণ করতে করতে চেয়ারম্যান প্রার্থীর বাড়ি অভিমুখে আগাতে থাকে কয়েকজন বন্দুকধারী। এসময় প্রার্থীর বাড়ি লক্ষ্য করে ৮ রাউন্ড গুলিবর্ষণ করে মোটরসাইকেল যোগে পালিয়ে যায় তারা।

ঘটনার প্রত্যক্ষদর্শী স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মনসুর আহমেদ খান জিন্নাহর বড় ভাই হাফিজুর রহমান খান বলেন, সন্ত্রাসীদের বড় ধরনের নাশকতার পরিকল্পনা ছিল তবে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা খুব দ্রুত ঘটনাস্থলে চলে আসায় তারা সফল হতে পারেনি। নির্বাচনে ভরাডুবির ভয়ে সাধারণ ভোটারদের ভয়ভীতি দেখানো ও জানমালের ক্ষতি সাধনের জন্যই প্রতিপক্ষ জিতুর সমর্থকরা এ কাজ করেছে। সুষ্ঠু নির্বাচনের স্বার্থে ও সন্ত্রাসীদের অপতৎপরতা রোধে আইন-শৃঙ্খলা বাহিনীর তৎপরতা বাড়ানোর দাবি করেন তিনি।

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মনসুর আহমেদ খান জানান, এ ঘটনায় আতঙ্ক সৃষ্টি হয়েছে গোটা এলাকায়। সাধারণ মানুষ বাড়ি থেকে বের হওয়ার সাহস পাচ্ছে না। আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী হাফিজ্জুজামান খান জিতুর সমর্থকরাই এ কাজ করেছে অভিযোগ করে অস্ত্রবাজদের দ্রুত আইনের আওতায় আনতে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানান তিনি।

বিষয়টি সম্পর্কে জানতে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী হাফিজুজ্জামান খান জিতুর বক্তব্য জানার জন্য তার মুঠোফোনে একাধিকবার কল করা হলেও তিনি রিসিভ করেনি।

বিষয়টি সম্পর্কে গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রইছ উদ্দিন জানান, বিষয়টি সম্পর্কে তিনি অবগত রয়েছেন। স্থানীয়রা গুলিবর্ষণের মতো কয়েকটি শব্দ পেয়েছেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে, তারা বিষয়টি খতিয়ে দেখছে।

 

এ জাতীয় আরও খবর

র‍্যাব হেফাজতে নারীর মৃত্যু: পরিবারের দাবি নির্যাতন

ভাঙ্গা থেকে যশোর পর্যন্ত রেলপথ চালু হবে অক্টোবরে : রেলমন্ত্রী

যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত পুলিশ : আইজিপি

ঢাকার তাপমাত্রা কমেছে ৬ ডিগ্রি, বৃষ্টি হয়ে আরো কমবে

কী কারণে ডিবিতে গেলেন মামুনুল হক?

সোনার দাম আবারও বেড়েছে

ইন্টারনেট ব্যবহারে পিছিয়ে বাংলাদেশের নারীরা

জালভোট পড়লেই কেন্দ্র বন্ধ হবে : ইসি হাবিব

‘ডেঙ্গু আক্রান্তের সংখ্যা নিয়ে মেয়র তাপস মনগড়া বক্তব্য দিয়েছেন’

কানে উত্তাপ ছড়াচ্ছেন লাস্যময়ী ভাবনা

পশুর জন্য প্রাকৃতিক খাদ্যের উৎপাদন বাড়াতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী

নরসিংদীতে বজ্রপাতে মা-ছেলেসহ নিহত ৪