শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সকালে নতুন বাসায়, রাতে লিফটের গর্তে মিলল ছেলের লাশ

news-image

নিজস্ব প্রতিবেদক : পরিবার নিয়ে সকালে ভাড়া বাসায় ওঠেন। এদিন সন্ধ্যায় দিকে নিখোঁজ হয় ছেলে। এরপর থেকেই শুরু হয় খোঁজাখুঁজি। একপর্যায়ে লিফটের গর্তে পাওয়া যায় ছেলের মরদেহ। নিখোঁজের পাঁচ ঘণ্টা পর নির্মাণাধীন ওই ভবনের লিফটের গর্ত থেকে মাহাদিন ইসলাম তামাম সরকার (৮) নামে ওই শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সংলগ্ন চকবাজার এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত তামাম সরকার পীরগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোনায়েম সরকার মানুর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে নির্মাণাধীন ওই বহুতল ভবনটিতে পরিবার-পরিজন নিয়ে ভাড়ায় ওঠেন মোনায়েম সরকার মানু। সন্ধ্যা ৭টার দিকে তার ৮ বছরের ছেলে মাহাদিন ইসলাম তামাম সরকার সকলের অগোচরে নিচে নামে। পরে তাকে কোথাও খুঁজে না পেয়ে পুলিশে খবর দেয় পরিবারের লোকজন। পুলিশ এসে ভবনটির নির্মাণাধীন লিফটের নিচে গর্তের পানিতে তামামের সেন্ডেল ভেসে থাকতে দেখে। সন্দেহ হলে সেই পানি অপসারণ করে সেখান থেকে রাত ১২টায় তামাম সরকারের মরদেহ উদ্ধার করে পুলিশ।

ইংরেজি নববর্ষ ২০২২ সাল বরণের জন্য এ সময় চক বাজারের আশেপাশে অনেক জায়গায় বিকট শব্দে মাইকে গান ও পিকনিক চলছিল। তামামের মৃত্যুর ঘটনায় সবকিছু স্তব্ধ হয়ে যায়। এলাকায় সর্বস্তরের মানুষের মাঝে শোকের ছায়া নেমে আসে।

রোকেয়া বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির পরিদর্শক (এসআই) ইজার আলি জানান, নিখোঁজ শিশুর মরদেহ নির্মাণাধীন লিফটের গর্ত থেকে উদ্ধার করা হয়েছে।

 

এ জাতীয় আরও খবর

ঢাকার তাপমাত্রা কমেছে ৬ ডিগ্রি, বৃষ্টি হয়ে আরো কমবে

কী কারণে ডিবিতে গেলেন মামুনুল হক?

সোনার দাম আবারও বেড়েছে

ইন্টারনেট ব্যবহারে পিছিয়ে বাংলাদেশের নারীরা

জালভোট পড়লেই কেন্দ্র বন্ধ হবে : ইসি হাবিব

‘ডেঙ্গু আক্রান্তের সংখ্যা নিয়ে মেয়র তাপস মনগড়া বক্তব্য দিয়েছেন’

কানে উত্তাপ ছড়াচ্ছেন লাস্যময়ী ভাবনা

পশুর জন্য প্রাকৃতিক খাদ্যের উৎপাদন বাড়াতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী

নরসিংদীতে বজ্রপাতে মা-ছেলেসহ নিহত ৪

জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন : রাষ্ট্রপতি

রাঙামাটিতে ইউপিডিএফ কর্মীসহ দু’জনকে গুলি করে হত্যা

ওবায়দুল কাদেরের প্রশ্ন; সাংবাদিকরা বাংলাদেশ ব্যাংকে ঢুকবে কেন