রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ভোটারদের হাত-পা ধরে নৌকার ভোট আনতে হবে: নানক

news-image

নারায়ণগঞ্জ প্রতিনিধি : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা যেন প্রতিহিংসায় পরিণত না হয়। সেদিকে সবাইকে খেয়াল রাখতে হবে। নেতায় নেতায় প্রতিদ্বন্দ্বিতা থাকতে পারে, কিন্তু সকলেই শেখ হাসিনার কর্মী। ভোটারদের হাত-পা ধরতে হবে এবং নৌকার জন্য ভোট আনতেই হবে। আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি নির্বাচনকে সামনে রেখে আমরা এই বিজয় সমাবেশের আয়োজন করেছি। এই বিজয় সমাবেশের উপস্থিতি দেখে মনে হয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন মেয়র আইভীকে আবারও জয়যুক্ত করবেন।

শুক্রবার বিকেল ৩টায় নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে নগরীর শেখ রাসেল পার্কে আয়োজিত বিজয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাহাঙ্গীর কবির নানক বলেন, গতবার ৮৩ হাজার ভোটের ব্যবধানে সেলিনা হায়াৎ আইভী জয় লাভ করেছিলেন, এবার লক্ষাধিক ভোটে জয়ী হবেন। মাননীয় প্রধানমন্ত্রী আইভীর নির্বাচনের জয় দিয়ে ২০২২ সালের জয়ের শুভ সূচনা করতে চান। এই সমাবেশের মধ্য দিয়ে আমি আশ্বস্ত হয়েছি যে, ডা. সেলিনা হায়াৎ আইভীর জয়কে কোনো ষড়যন্ত্র রুখতে পারবে না। এই নির্বাচনে বিএনপির একজন প্রার্থী দাঁড়িয়েছেন। তিনি বলতে চান তিনি দলবিহীন প্রার্থী। আসলে এটি তাদের আরেকটি কৌশল।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেনের সভাপতিত্বে বিজয় সমাবেশে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক। প্রধান বক্তা ছিলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সেলিনা হায়াৎ আইভী। বিশেষ অতিথি ছিলেন, অপর সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, বি এম মোজাম্মেল হক, আহমদ হোসেন প্রমুখ।

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা ও সাংগঠনিক সম্পাদক জি এম আরাফাতের সঞ্চালনায় স্থানীয়দের মাঝে বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, সহসভাপতি আব্দুল কাদির, আদিনাথ বসু, আরজু রহমান ভূঁইয়া, মিজানুর রহমান বাচ্চু, মো. আসাদুজ্জামান, আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য আনিসুর রহমান দিপু, জেলা কমিটির যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান প্রমুখ।

বিজয় সমাবেশে নৌকার প্রার্থী সেলিনা হায়াৎ আইভী বলেন, আমি কেন্দ্রীয় নেতা কর্মীদের কৃতজ্ঞতা জানাচ্ছি। আপনারা এখানে এসে নারায়ণগঞ্জবাসীকে সম্মানিত করেছেন। এই রাসেল পার্ক আমি করে দিয়েছিলাম আর এখানে প্রথম জনসভা বঙ্গবন্ধুর উদ্দেশে করা হল। নারায়ণগঞ্জ আওয়ামী লীগের সূতিকাগার, এখান থেকেই আওয়ামী লীগ সংগঠিত হয়েছিল। নারায়ণগঞ্জ থেকেই ছয় দফা আন্দোলন শুরু হয়েছিল। ১৯৭৫ সালের পর একেএম শামসুজ্জোহা চাচা, আমার পিতা আলী আহাম্মদ চুনকা মিলে নারায়ণগঞ্জে আওয়ামী লীগের নেতৃত্ব দিয়েছিলেন। ২০০৩ থেকে আমি আপনাদের সেবা করছি। এবারও আমি নৌকা প্রতীক নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আপনারা দয়া করে আমার জন্য দোয়া করবেন। আমি যেন নৌকার সম্মান রাখতে পারি।

এ জাতীয় আরও খবর

র‍্যাব হেফাজতে নারীর মৃত্যু: পরিবারের দাবি নির্যাতন

ভাঙ্গা থেকে যশোর পর্যন্ত রেলপথ চালু হবে অক্টোবরে : রেলমন্ত্রী

যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত পুলিশ : আইজিপি

ঢাকার তাপমাত্রা কমেছে ৬ ডিগ্রি, বৃষ্টি হয়ে আরো কমবে

কী কারণে ডিবিতে গেলেন মামুনুল হক?

সোনার দাম আবারও বেড়েছে

ইন্টারনেট ব্যবহারে পিছিয়ে বাংলাদেশের নারীরা

জালভোট পড়লেই কেন্দ্র বন্ধ হবে : ইসি হাবিব

‘ডেঙ্গু আক্রান্তের সংখ্যা নিয়ে মেয়র তাপস মনগড়া বক্তব্য দিয়েছেন’

কানে উত্তাপ ছড়াচ্ছেন লাস্যময়ী ভাবনা

পশুর জন্য প্রাকৃতিক খাদ্যের উৎপাদন বাড়াতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী

নরসিংদীতে বজ্রপাতে মা-ছেলেসহ নিহত ৪