শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

অন্তঃসত্ত্বা গৃহবধূকে কুপিয়ে হত্যা

news-image

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : পাবনার ঈশ্বরদীতে পূর্ব শত্রুতার জেরে শারমিন শিলা (৩২) নামের অন্তঃসত্ত্বা এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করা হয়েছে। আজ মঙ্গলবার সকাল ছয়টার দিকে উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের এম এম উচ্চ বিদ্যালয়ের পাশে মুনসিদপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় দুর্বৃত্ত সুমন আলীকে (২৫) আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

নিহত গৃহবধূ ঈশ্বরদী পৌর এলাকার আকবরের মোড় মশুড়িয়াপাড়া মহল্লার মৃত রহমত আলীর মেয়ে এবং দাশুড়িয়া মুনসিদপুর গ্রামের ব্যবসায়ী রানাউর রহমানের স্ত্রী। তার একটি ছেলে সন্তান রয়েছে। ঘাতক সুমন আলী একই গ্রামের আজগর আলীর ছেলে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল আনুমানিক পৌনে ৭টার দিকে মুনসিদপুরে নিজ বাড়িতে রান্নাঘরে রান্না করছিলেন ওই গৃহবধূ। বাড়িতে লোকজন না থাকায় পূর্ব শত্রুতার জেরে সকলের অগোচরে চারতলায় প্রবেশ করে সুমন। সেখানে রান্নাঘরে ঢুকে রামদা দিয়ে এলোপাতাড়ি কোঁপাতে থাকেন গৃহবধূকে। ওই সময় শিলা প্রাণ বাঁচাতে দৌড়ে বাড়ির ছাদে আশ্রয় নিয়ে চিৎকার চেঁচামেচি করতে থাকেন। পরে দুষ্কৃতকারী ছাদে গিয়েও তাকে কোপাতে থাকে।

ঘটনার সময় বাড়ির নিচে ছিলেন গৃহবধূ শিলার স্বামী। তিনি দৌড়ে ঘটনাস্থলে পৌঁছলে দুজনের ধস্তাধস্তিতে ছাদ থেকে নিচে পড়ে যায় ওই দুষ্কৃতকারী। এ সময় স্থানীয় এলাকাবাসী তাকে আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে আহত অবস্থায় সুমনকে আটক করে।

ওই ঘটনায় নিহতের স্বামী ব্যবসায়ী রানা ইসলাম মারাত্নকভাবে আহত হয়েছেন। বর্তমানে তিনি পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঈশ্বরদী থানার তদন্ত (ওসি) হাদিউল ইসলাম জানান, সুমনকে পুলিশ আটক করেছে। বর্তমানে অসুস্থ থাকার কারণে আসামি পুলিশের হেফাজতে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

তিনি আরও জানান, পুলিশ ঘটনাস্থল থেকে নিহত গৃহবধূর লাশ সুরতাহাল শেষে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে এসেছে। সেখান থেকে পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে। পূর্ব শত্রুতা কিনা বিষয়টি খতিয়ে দেখে আটককৃত দুষ্কৃতকারীর কাছে জিজ্ঞাসাবাদ করে আইনগত ব্যবস্থা গ্রহণ করবে পুলিশ।