রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিরাট-আনুশকার প্রতিবেশী হলেন ক্যাটরিনা

news-image

বিনোদন ডেস্ক : বিয়ের পর ১০ দিন কেটে গেলেও এখনও আলোচনায় ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। নবদম্পতির বিয়ের রিসেপশন ও মধুচন্দ্রিমা কবে হবে এদিকে দৃষ্টি নিবন্ধ ভক্ত-শুভানুধ্যায়ীদের।

রোববার ক্যাট-ভিকি নতুন বাড়িতে উঠেছেন। এ বাড়িতে শ্বশুর শ্যাম কৌশল ও শাশুড়ি ভিনা কৌশলও ক্যাটরিনার সঙ্গে থাকবেন। নতুন বাড়িতে ওঠা উপলক্ষ্যে পূজা অর্চনার আয়োজন করা হয়।

ভারতের জনপ্রিয় বিনোদনভিত্তিক ওয়েবসাইট বলিউড বাবলের সোমবারের প্রতিবেদনে বলা হয়েছে— জুহুর এই অ্যাপার্টমেন্টে বিরাট কোহলি ও আনুশকা দম্পতির প্রতিবেশী হয়েছেন ক্যাটরিনা।

জুহুর নতুন ফ্ল্যাটের সামনে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন নবদম্পতি। আগেই শোনা গিয়েছিল নবদম্পতি নিজেদের জন্য জুহুতে একটি ফ্ল্যাট ভাড়া নিয়েছেন। পাঁচ বছরের জন্য ভাড়া নেওয়া সেই ফ্ল্যাটটি আটতলায় অবস্থিত। বিয়ের আগে ভিকিকে নিয়ে প্রায়ই ওই বাসায় যেতেন ক্যাটরিনা। সেখানে কাজের অগ্রগতি পর্যবেক্ষণ করেছেন তারা।

রাজকীয় বহুতল ভবনটি সমুদ্রের একেবারে মুখোমুখি। বাড়ির বিলাসবহুল বারান্দায় দাঁড়ালেই সামনে আরব সাগর। সেই বাড়িতেই খুব তাড়াতাড়ি নিজেদের নতুন সংসার পাতবেন ভিকি-ক্যাটরিনা।

এদিকে রোববার ক্যাটরিনা কাইফ তার মেহেদীর ছবি টুইটারে শেয়ার করেন। যেখানে তিন হার্টের ইমোজি দেন। ছবিতে লাইক-কমেন্টের বন্যা বয়ে যায়। একজন প্রশ্ন করেছেন— মেহেদি রাঙা হাতে ভিকির নাম কোথায়? এর জবাব দিয়েছেন আরেকজন; লিখেছেন— আমার আশাহত রোমান্টিক বন্ধু, ক্যাটরিনার হাতে ভিকিকে খুঁজে বেড়াচ্ছে। আরেকজন লিখেছেন— আমার নাম আবার ক্যাটরিনার হাতে খুঁজে বেড়িও না।

অন্যদিকে নবদম্পতি বিয়ের আনুষ্ঠানিকতা শেষে এখন কাজে ফেরার প্রস্তুতি নিচ্ছেন। ভিকি ইতোমধ্যে শুটিংয়ে যোগ দিয়েছেন। ক্যাটরিনা অভিনয় করবেন সালমানের সঙ্গে।

এ জাতীয় আরও খবর

সুন্দরবনে আগুন নেভানোর কাজ শুরু, যোগ দিয়েছে নৌবাহিনী

দ্বিতীয় টি-টোয়েন্টিতে সন্ধ্যায় মুখোমুখি বাংলাদেশ-জিম্বাবুয়ে

জাল দলিলে ৫০ কোটি টাকা ব্যাংক ঋণ!

যুদ্ধাপরাধীদের বিচারের সফলতায় কিছুটা দায়মুক্ত হয়েছি: মুক্তিযুদ্ধমন্ত্রী

৯টা ১০ মিনিটের ট্রেনের অপেক্ষায় স্টেশনে ক্লান্ত, পরিশ্রান্ত যাত্রীরা

বিএনপির আরও ৬১ নেতাকে বহিষ্কার

মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডেকেছে ডিবি

গণমাধ্যমকর্মী আইন নিয়ে নতুন করে কাজ চলছে: তথ্য প্রতিমন্ত্রী

বাংলাদেশ ব্যাংকে ঢুকতে সাংবাদিকদের বাধা ব্যাংক লোপাটকারীদেরই উৎসাহিত করবে: নোয়াব সভাপতি

অস্ট্রেলিয়ার বিশ্ববিদ্যালয়গুলোতেও ফিলিস্তিনপন্থিদের আন্দোলন শুরু

আইপিএলে প্লে অফের দৌড়ে এগিয়ে কারা?

মুন্সিগঞ্জে সড়কে এক পরিবারের ৩ জন নিহত