শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বিরাটের জন্মদিনে আনুশকার খোলা চিঠি

news-image

বিনোদন ডেস্ক : বর নে বানাদি জোড়ি’, বিরাট-আনুশকাকে দেখে এ কথাই বলেন অনুরাগীরা। দুজনেই নিজ নিজ ক্ষেত্রে সফল, অথচ সেই সাফল্যের চাকচিক্য কোনোদিন অন্তরাল হয়ে দাঁড়ায়নি তাদের প্রেম কাহিনিতে। চলতি বছর বিরুষ্কার জীবনে এসেছে ফুটফুটে এক পরী। পূর্ণতা দিয়েছে তাদের সম্পর্ককে।

আজ বিরাট কোহলি ৩৩ বছরে পা দিয়েছেন। বিরাটের জন্মদিনে মনের ঝাঁপি খুললেন আনুশকা। এদিন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বিরাটকে জড়িয়ে ধরা একটি ছবি পোস্ট করেছেন ভামিকার মা আনুশকা।

ছবিতে হলুদ সালোয়ারে হাসিমুখে আনুশকা, বিরাটের পরনে ছিল সাদা রঙের পাঞ্জাবি। বার্থ ডে বয় হিসেবে বিরাটের মুখে হাসি অমলিন, সেই অনাবিল হাসিই মুগ্ধ করবে ভক্তদের। সম্ভবত দুবাইয়ে বিরুষ্কার দীপাবলি উদযাপনের ফাঁকে তোলা ছবি এটি। স্বামীর জন্মদিনে আনুশকা দীর্ঘ এক পোস্ট করেন, ভক্তরা সেটিকে খোলা চিঠিও বলতে পারেন।

বিরাটকে উদ্দেশ করে লেখা সেই পোস্টে ভামিকার মা বলেন, ‘এই ছবিতে ফিল্টারের প্রয়োজন নেই, ঠিক যেমন তোমার জীবনযাপনে কোনো বাহ্যিক ভনিতা নেই। তুমি মন থেকে সৎ এবং ইস্পাতের মতো তোমার সাহস। এমন সাহস যা সন্দেহকে এক নিমিষে দূর করে দেয়। তোমার মতো অন্ধকার থেকে নিজেকে টেনে বের করতে পারে, এমন আর কাউকে আমি চিনি না।’

বলিউডের এই অভিনেত্রী লেখেন, ‘তুমি নির্ভীক, সেজন্য সবদিক থেকে তুমি প্রতিদিন উন্নতি করছো এবং কোনো জিনিস চিরস্থায়ী এটা তুমি বিশ্বাস করো না। আমি জানি, আমরা সোশ্যাল মিডিয়ায় একে অন্যের সঙ্গে কথা বলার মতো মানুষ না, কিন্তু কখনো কখনো আমার ইচ্ছা হয়- চিৎকার করে সারা পৃথিবীকে বলি, তুমি কত দুর্দান্ত একজন মানুষ। তারা সৌভাগ্যবান, যারা তোমাকে কাছ থেকে চেনে। ধন্যবাদ, আমার প্রতিটা দিনকে আরও উজ্জ্বল আরও রঙিন করে তোলার জন্য। আর হ্যাঁ, শুভ জন্মদিন কিউটনেস!!’

২০১৩ সালে বিজ্ঞাপনের শুটিং করতে গিয়ে তাদের প্রথম দেখা। এরপর চার বছর চুটিয়ে প্রেম করার পর ২০১৭ সালের ডিসেম্বরে ইতালির লেক কোমোতে রূপকথার বিয়ে সম্পন্ন করেছিলেন বিরাট-আনুশকা। এখন কন্যা ভামিকাকে নিয়ে সুখি জীবন তাদের।

এ জাতীয় আরও খবর

চিঠির উত্তর দিতে না পারলে নিপুণের সদস্যপদ বাতিল!

র‍্যাবের নিষেধাজ্ঞা প্রত্যাহার করছে না যুক্তরাষ্ট্র

সরকার পরিবর্তনে ঐক্যবদ্ধ আন্দোলনের বিকল্প নেই : মির্জা ফখরুল

‘বিদেশি ঋণ পরিশোধের অবস্থায় নেই সরকার’

ছোট ভাই শাহাদাতকে ‘কুলাঙ্গার’ বললেন মেয়র কাদের মির্জা

ঋণের সুদ দিতে গিয়ে হিসাব মেলানো কঠিন হচ্ছে, গভর্নরকে জানালেন ব্যবসায়ীরা

তাপপ্রবাহ বাড়ছে, হিট স্ট্রোকে ৩ জনের মৃত্যু

কোপা আমেরিকায় শাকিরার গান ‘পুন্তেরিয়া’

এক অভিযানেই ইসরায়েলের ১২ সেনা নিহত: হামাস

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ

সৌদি পৌঁছেছেন ২১ হাজার হজযাত্রী

বাংলাদেশের নির্বাচন ব্যবস্থা একসময় বিশ্বে রোল মডেল হবে : আহসান হাবিব