সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পুনীত রাজকুমারের মৃত্যুর শোকে ৩ ভক্তের মৃত্যু

news-image

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা ‘পাওয়ার স্টার’ পুনীত রাজকুমারের মৃত্যুতে শোক নেমেছে চলচ্চিত্র অঙ্গন ও ভক্ত-অনুরাগীদের মাঝে। তার মৃত্যু ভক্তদের এতটাই মর্মাহত করেছে শোক সহ্য করতে না পেরে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে প্রাণ হারিয়েছেন দুজন। এ ছাড়া তার মৃত্যুর খবর শুনে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন আরেক ভক্ত।

ভারতীয় সংবাদমাধ্যম নিউজনাইনলাইভ ও আনন্দবাজার জানিয়েছে, গতকাল শুক্রবার বিকেলে হৃদরোগে মারা যান কন্নড় সিনেমার জনপ্রিয় অভিনেতা পুনীত রাজকুমার। শনিবার বেঙ্গালুরুতে শেষকৃত্য সম্পন্ন করা হয়। তার মৃত্যুর শোক সহ্য করতে না পেরে দুজন ও আত্মঘাতী হয়ে একজন প্রাণ হারিয়েছেন।

জানা গেছে, পুনীতের মৃত্যুশোক সহ্য করতে না পেরে মারুরু গ্রামের বাসিন্দা ৩০ বছর বয়সী এক ব্যক্তি হৃদরোগে মারা যান। গ্রামবাসীরা জানায়, পুনীতের সব ছবি দেখেছেন ওই ব্যক্তি। টেলিভিশনে প্রিয় অভিনেতার অসুস্থতার খবর শুনে কান্নায় ভেঙে পড়েছিলেন। পুনীতের মৃত্যুর কথা শোনার সঙ্গে সঙ্গে হৃদরোগে তার ‍মৃত্যু হয়েছে।

একইভাবে শিনডোলি গ্রামের এক বাসিন্দারও মৃত্যু হয়। টেলিভিশনে পুনীতের মৃত্যুর খবর পাওয়ার পরে কান্নাকাটি করতে করতে অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। শুক্রবার রাত ১১টার দিকে তার মৃত্যু হয়।

এদিকে এই অভিনেতার মৃত্যুর খবর শুনেই নিজের হাত কেটে বসেন এক ব্যক্তি। পরে গলায় দড়ি দেন তিনি। এর আগে বাড়িতে পুনীতের ছবি টাঙিয়ে, তাতে ফুল দিয়ে প্রয়াত অভিনেতাকে শ্রদ্ধা জানিয়েছিলেন সেই ব্যক্তি। তারপরই গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন।

এ ছাড়া এক অটোরিকশাচালকও আত্মহত্যার চেষ্টা করেন। পুনীতের মৃত্যুর খবর পেয়ে তিনি নিজের অটোতে সজোরে হাত ঠুকে দেন। এতে আহত হলে তাকে হাসপাতালে নেওয়া হয়। ওই ব্যক্তি পরে জানান, পুনীতকে শ্রদ্ধা জানাতেই এই কাণ্ড ঘটনা তিনি।

 

এ জাতীয় আরও খবর

কারাগার থেকে বেরিয়ে মামুনুল হকের জ্বালাময়ী বক্তব্য

রসালো লেবু চেনার উপায়

আমদানির খবরে কেজিতে ১০ টাকা কমল পেঁয়াজের দাম

ঝড়ে কাকরাইলে ভেঙে পড়েছে গাছ, মোহাম্মদপুরে দেয়াল ধস

বিদ্যুৎ গেল কোথায়, আমার এলাকাতেই ৫ ঘণ্টা থাকে না : সংসদে চুন্নু

ন্যাশনাল ব্যাংকের চেয়ারম্যানসহ পর্ষদের পদত্যাগ

বড় জয়ে সিরিজে আরও এগিয়ে গেল বাংলাদেশ

রাজধানীতে মৌসুমের প্রথম শিলাবৃষ্টি

তাপপ্রবাহে পুড়ছে ফসল, ধুঁকছে প্রাণিকুল

১৪ দিনে হিটস্ট্রোকে ১৫ জনের মৃত্যু: স্বাস্থ্য অধিদপ্তর

মৃত ব্যক্তি বা শিশুদের ভোট দেওয়ার বিষয়টি বিচ্ছিন্ন ঘটনা: স্থানীয় সরকারমন্ত্রী

গাড়িতে অননুমোদিত স্টিকার: দুই সপ্তাহে ৩ হাজার মামলা, ২ হাজার ডাম্পিংয়ে