বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

দুই মেয়েসহ নিখোঁজ হওয়া মা চট্টগ্রামে উদ্ধার

news-image

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরে থেকে দুই মেয়ে সুরাইয়া জাহান সামিয়া (৮) ও বিবি ফাতেমাসহ (৪) নিখোঁজ মা মারজাহান বেগমকে ৪দিন পর চট্টগ্রাম থেকে উদ্ধার করেছে পুলিশ।

সোমবার দিবাগত রাত ১১টার দিকে রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সোলাইমান বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, বিকেলে দুই মেয়েসহ ওই নারীকে তার পিতার কাছে হস্তান্তর করা হয়। এর আগে সকালে তাকে চট্টগ্রামের পাহাড়তলি এলাকায় ওই নারীর বান্ধবীর বাসা থেকে উদ্ধার করে রামগতি থানা পুলিশ।

মারজাহান রামগতি উপজেলার রামদয়াল এলাকার ব্যবসায়ী মো. হেলালের স্ত্রী এবং নোয়াখালী সদর উপজেলার দক্ষিণ শুল্লকিয়ার বাসিন্দা জাফর আহমেদের মেয়ে।

পুলিশ জানায়, মারজাহানের সঙ্গে তার স্বামী মো. হেলালের পারিবারিক কলহ ছিল। এতে রাগ করে মেয়েদেরকে স্কুলে না নিয়ে মারজাহান চট্টগ্রামের পাহাড়তলি এলাকায় বান্ধবীর বাসায় চলে যায়।

মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে তার অবস্থান শনাক্ত করা হয়। পরে পুলিশ পাঠিয়ে তাকে উদ্ধার করে নিয়ে আসা হয়েছে। দুই মেয়েসহ মারজাহানকে তার বাবা নোয়াখালী সদর উপজেলার দক্ষিণ শুল্লকিয়ার বাসিন্দা জাফর আহমেদের জিম্মায় হস্তান্তর করা হয়েছে।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সোলাইমান বলেন, ‘নিখোঁজ ডায়েরী পেয়ে আমরা বিভিন্ন থানায় দুই মেয়েসহ মারজাহানের সন্ধানে খবর পাঠিয়েছি। কিন্তু কোথাও তাদের সন্ধান পাওয়া যায়নি।

পরে মোবাইল নাম্বার ট্র্যাকিং করে তাকে পাহাড়তলি থেকে উদ্ধার করা হয়। পারিবারিক কলহের জের ধরেই তিনি বান্ধবির বাসায় চলে যান।

 

এ জাতীয় আরও খবর