রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

পরীমনির আটকের পর আতঙ্কে প্রতিবেশীরা

news-image

নিজস্ব প্রতিবেদক :সুনির্দিষ্ট কিছু অভিযোগের ভিত্তিতে চিত্র নায়িকা পরীমনিকে আটক করেছে র‍্যাব। বুধবার (৪ আগস্ট) সন্ধ্যায় পরীমনি রাজধানীর বনানীর ১৯/১ লেক ভিউ ভবনের পঞ্চম তলার ফ্ল্যাট থেকে আটক করা হয়েছে তাকে। তাকে আটকের পর ওই ভবনের অন্যান্য বাসিন্দারা আতঙ্কে রয়েছেন বলে জানা গেছে। তবে এ বিষয়ে কেউ কথা বলতে রাজি হননি।

বৃহস্পতিবার (৫ আগস্ট) সকালে সরেজমিনে যায়, অনেককেই ভবনের সামনে এসে ছবি তুলছেন। এসময় ওই ভবনে দায়িত্বরত নিরাপত্তাকর্মী মোজাম্মেল জাগো ‘বৃহস্পতিবার ভোর ৬টায় তিনি ডিউটিতে এসেছেন। কারো সঙ্গে কথা বলতে ফ্ল্যাট মালিকদের পক্ষ থেকে নিষেধ করা হয়েছে।’

বর্তমানে পরিমনির বাড়িতে কে কে আছেন জানতে চাইলে তিনি বলেন, ‘শুনেছি ওই ফ্ল্যাটে বর্তমানে তার বৃদ্ধ এক নানা রয়েছেন।’ এর বাইরেও তিনি আর কিছু বলতে রাজি হননি।

তবে এই ভবনের পরিচ্ছন্নতাকর্মী ফাতেমার সঙ্গে কথা হলে তিনি জানান, প্রতিদিন সকালে তিনি এ বাড়িতে আসেন। প্রতি ফ্ল্যাটে কলিংবেল বাজিয়ে ময়লা নিয়ে যান। বৃহস্পতিবার সকালে পরীমনির পঞ্চম তলার ফ্ল্যাটে অনেকবার কলিংবেল বাজালেও কেউ দরজা খোলেননি বলে জানান তিনি।

পরীমনিদের ভবনের পাশের ভবনের নিরাপত্তাকর্মী ইসমাইল জানান, প্রায় দেড় বছর ধরে পরীমনি ১৯/১ এর পঞ্চম তলায় ভাড়া থাকেন। মাঝে মাঝে ব্যক্তিগত গাড়ি নিয়ে প্রবেশ করতে দেখতেন। সবসময় তার সঙ্গে একাধিক ছেলেমেয়ে থাকতো বলে জানান তিনি।

এদিকে পরীমনিকে আটকের খবর ছড়িয়ে পড়ার পর ওই এলাকার বাসিন্দা ও ভক্তদের অনেকে তার বাড়ির সামনে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। কেউ কেউ আবার দাঁড়িয়ে মোবাইলে ছবিও তুলছেন।

বুধবার বিকেলে সুনির্দিষ্ট কিছু অভিযোগের ভিত্তিতে পরীমনির বাসায় অভিযানে যায় র‍্যাব। পরে সন্ধ্যায় পরীমনিকে আটক করা হয়। যেসব অভিযোগ রয়েছে সে ব্যাপারে জিজ্ঞাসাবাদ করতে পরীমনিকে র‍্যাব সদরদফতরে নিয়ে যাওয়া হয়েছে। আজ বৃহস্পতিবার আদালতে তোলার কথা রয়েছে।

 

এ জাতীয় আরও খবর

র‍্যাব হেফাজতে নারীর মৃত্যু: পরিবারের দাবি নির্যাতন

ভাঙ্গা থেকে যশোর পর্যন্ত রেলপথ চালু হবে অক্টোবরে : রেলমন্ত্রী

যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত পুলিশ : আইজিপি

ঢাকার তাপমাত্রা কমেছে ৬ ডিগ্রি, বৃষ্টি হয়ে আরো কমবে

কী কারণে ডিবিতে গেলেন মামুনুল হক?

সোনার দাম আবারও বেড়েছে

ইন্টারনেট ব্যবহারে পিছিয়ে বাংলাদেশের নারীরা

জালভোট পড়লেই কেন্দ্র বন্ধ হবে : ইসি হাবিব

‘ডেঙ্গু আক্রান্তের সংখ্যা নিয়ে মেয়র তাপস মনগড়া বক্তব্য দিয়েছেন’

কানে উত্তাপ ছড়াচ্ছেন লাস্যময়ী ভাবনা

পশুর জন্য প্রাকৃতিক খাদ্যের উৎপাদন বাড়াতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী

নরসিংদীতে বজ্রপাতে মা-ছেলেসহ নিহত ৪