শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সেপ্টেম্বর মাসেই মা হতে চলেছেন নুসরাত

news-image

অনলাইন ডেস্ক : পশ্চিমবঙ্গের অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান অন্তঃসত্ত্বা। এমন খবর সামনে আসার পর থেকেই বিস্তর জলঘোলা শুরু হয়েছে। নুসরাতের সন্তানের বাবা কে? এ প্রশ্নেই এখন সরগরম নেটদুনিয়া। তবে সেসবে কান দেননি তিনি। তাই হাজার নিন্দা-সমালোচনার মধ্যেও নিজেই ইনস্টাগ্রামে নিজের বেবি বাম্পের ছবি পোস্ট করলেন তিনি।

রবিবার ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, নুসরাতের গায়ে গোলাপি রঙের চাদর। আলতভাবে হাতটি রেখেছেন পেটের উপর। তবে ভালোভাবে দেখলে নজরে পড়বে বেবি বাম্প। খোলা চুল আর মুখে একগাল হাসি। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘উদারতাই সবকিছু বদলে দেয়।’

অর্থাৎ হাজার সমালোচনায় যে তিনি বিন্দুমাত্র বিচলিত নন, সেটাই বুঝিয়ে দিলেন। আর ছবিটি পোস্ট হওয়ার পর নতুন করে আবার নুসরাতের সন্তানের পিতৃপরিচয়ের খোঁজ শুরু করেছে নেটিজেনরা।
তবে নিখিলের সঙ্গে সম্পর্কে ইতি টেনে কি অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে প্রেম করছেন নুসরাত? এই গুঞ্জনের মাঝেই আবার বোমা ফাটিয়েছিলেন তিনি।

তিনি জানান, তুরস্কে নাকি তিনি নিখিল জৈনের সঙ্গে বিয়েই করেননি। বরং তারা লিভ-ইন সম্পর্কে ছিলেন। তাই বিবাহবিচ্ছেদের কোনো প্রশ্নই নেই। এরপর থেকেই নেটদুনিয়ায় নিন্দার ঝড় ওঠে। প্রশ্ন ওঠে, তাহলে সরকারি নথিতে কেন স্বামীর নামের জায়গায় নিখিল জৈন লিখেছেন নুসরত? কেন সাংসদ হিসেবে শাখা-সিঁদুর পরে লোকসভায় হাজির হয়েছিলেন? তাহলে কি সবটাই মিথ্যে? এই নিয়ে আলোচনা যখন চরমে, ঠিক তখনই জানা যায়, আগামী সেপ্টেম্বর মাসেই নাকি মা হতে চলেছেন তিনি।

এ জাতীয় আরও খবর

সরকার পরিবর্তনে ঐক্যবদ্ধ আন্দোলনের বিকল্প নেই : মির্জা ফখরুল

‘বিদেশি ঋণ পরিশোধের অবস্থায় নেই সরকার’

ছোট ভাই শাহাদাতকে ‘কুলাঙ্গার’ বললেন মেয়র কাদের মির্জা

ঋণের সুদ দিতে গিয়ে হিসাব মেলানো কঠিন হচ্ছে, গভর্নরকে জানালেন ব্যবসায়ীরা

তাপপ্রবাহ বাড়ছে, হিট স্ট্রোকে ৩ জনের মৃত্যু

কোপা আমেরিকায় শাকিরার গান ‘পুন্তেরিয়া’

এক অভিযানেই ইসরায়েলের ১২ সেনা নিহত: হামাস

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ

সৌদি পৌঁছেছেন ২১ হাজার হজযাত্রী

বাংলাদেশের নির্বাচন ব্যবস্থা একসময় বিশ্বে রোল মডেল হবে : আহসান হাবিব

বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার

শেয়ার হস্তান্তরে স্থিতাবস্থা : এলিভেটেড এক্সপ্রেসওয়ের কাজ বন্ধ