রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায়  ট্রেনের চালককে মারধর, মোটর সাইকেল জব্দ

news-image
তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ায় চলন্ত ট্রেনের সঙ্গে মোটরসাইকলের ধাক্কা ঘটনা ঘটে। এসময় চালকরা ট্রেনটি দ্রুত থামালে মোটরসাইকেলের আরোহীরা  দুই ট্রেন চালককে মারধর করে।  আহত ট্রেন চালকদের ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে চট্টগ্রামগামী একটি কন্টেইনার ট্রেন শনিবার বেলা তিনটার দিকে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন সংলগ্ন টিএ রোডের ক্রসিং অতিক্রম করার সময় একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে করে মোটরসাইকেল আরোহীরা রেললাইনের পাশে ছিটকে পড়েন। এ সময় চালক ট্রেন থামিয়ে দেন। পরে মোটরসাইকেল আরোহীদের সহযোগীরা ট্রেনের চালক আনোয়ার হোসেন ও সহকারী চালক জসিম উদ্দিনকে ট্রেন থেকে নামিয়ে মারধর করেন। এ ঘটনার পর থেকে ট্রেনটি ক্রসিংয়ে আটকা পড়ে আছে।
ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন মাস্টার মোহাম্মদ শোয়েব জানান, ব্রাহ্মণবাড়িয়ায় ২৬ মার্চ তাণ্ডবের পর থেকেই স্টেশনে গেইট ফালানো যায় না। একজন গেটম্যান বাঁশি ও লাল কাপড়ের সিগন্যাল দিয়ে মানুষদের থামার চেষ্টা করে। মোটরসাইকেল আরোহীরা গেইটম্যানের সিগন্যাল অমান্য করায় এই দুর্ঘটনা ঘটেছে।
ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন পুলিশ ফাঁড়ির ইসচার্জ এসআই মো. সালাউদ্দিন খাঁন জানান, স্টেশন সংলগ্ন লেভেল ক্রসিং অতিক্রম করার সময় একটি মোরসাইকেল ট্রেনটির সঙ্গে ধাক্কা খায়। এ ঘটনায় ট্রেনের দুই চালককে মারধর করা হলে তাদেরকে হাসপাতালে পাঠিয়ে চিকিৎসা দেওয়া হয়েছে। পরে চালক দুইজনকে ট্রেনে উঠিয়ে দিলে ট্রেন চলাচল স্বাভাবিক হয়ে যায়।
এ বিষয়ে আখাউড়া রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মাজরুল করিম বলেন, ট্রেন থেকে নামিয়ে চালককে মারধরের ঘটনায় মামলা হবে। মোটর সাইকেলটি ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে ফাঁড়িতে আছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এ জাতীয় আরও খবর

র‍্যাব হেফাজতে নারীর মৃত্যু: পরিবারের দাবি নির্যাতন

ভাঙ্গা থেকে যশোর পর্যন্ত রেলপথ চালু হবে অক্টোবরে : রেলমন্ত্রী

যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত পুলিশ : আইজিপি

ঢাকার তাপমাত্রা কমেছে ৬ ডিগ্রি, বৃষ্টি হয়ে আরো কমবে

কী কারণে ডিবিতে গেলেন মামুনুল হক?

সোনার দাম আবারও বেড়েছে

ইন্টারনেট ব্যবহারে পিছিয়ে বাংলাদেশের নারীরা

জালভোট পড়লেই কেন্দ্র বন্ধ হবে : ইসি হাবিব

‘ডেঙ্গু আক্রান্তের সংখ্যা নিয়ে মেয়র তাপস মনগড়া বক্তব্য দিয়েছেন’

কানে উত্তাপ ছড়াচ্ছেন লাস্যময়ী ভাবনা

পশুর জন্য প্রাকৃতিক খাদ্যের উৎপাদন বাড়াতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী

নরসিংদীতে বজ্রপাতে মা-ছেলেসহ নিহত ৪