শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ৪

news-image

বালুবাহী ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে চার জন নিহত হয়েছেন। মঙ্গলবার দিবাগত রাত (৩১ মার্চ) আড়াইটার দিকে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাউজান উপজেলাধীন গশ্চি নয়াহাট এলাকায় এ ঘটনা ঘটে। চট্টগ্রামগামী বালুবাহী ট্রাকটি বিপরীত দিক থেকে এসে অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি সম্পূর্ণ দুমড়ে-মুচড়ে যায় বলে জানিয়েছেন সহকারী পুলিশ সুপার (রাউজান-রাঙ্গুনিয়া সার্কেল) মো. আনোয়ার হোসেন শামীম।

এতে ঘটনাস্থলেই চার জনের মৃত্যু হয়। নিহতরা হলেন নগরীর চান্দগাঁও এলাকার মৃত শাহ আলমের ছেলে মো. মোর্শেদ (৩৮), কর্ণফুলী পেপার মিল এলাকার মৃত আবুল কালামের ছেলে কামরুল ইসলাম (২৭), রাঙ্গুনিয়ার মরিয়ম নগরের মৃত লাল মিয়ার ছেলে মো. ইদ্রিস, (৫৫) ও নোয়াখালীর হাতিয়া উপজেলার মৃত দেলু মাঝির ছেলে মো. সিরাজ।নিহত সবাই সিএনজিচালিত অটোরিকশার আরোহী ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

মো. আনোয়ার হোসেন শামীম  বলেন, অটোরিকশাটি কাপ্তাইয়ের দিকে যাচ্ছিলো। এ সময় বিপরীত দিক থেকে আসা বালুবাহী ট্রাকটি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে চার জন মারা যান ।এতে চট্টগ্রাম-কাপ্তাই সড়কে সব ধরনের যান চলাচল বন্ধ হয়ে যায়। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার ও যান চলাচল স্বাভাবিক করার চেষ্টা করি। পুলিশ, ফায়ারসার্ভিস ও স্থানীয় লোকজনের সহায়তায় প্রায় দুই ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক হয়।

তিনি আরও বলেন, ঘটনার পর ট্রাকচালক পালিয়ে যায়। ট্রাকটি জব্দ করা হয়েছে। স্থানীয়রা জানিয়েছেন চালক উচ্চ শব্দে হিন্দিগান বাজিয়ে গাড়ি চালিয়েছেন। এমনকি দুর্ঘটনার পর উলটে থাকা অবস্থায়ও ট্রাক থেকে গানের শব্দ ভেসে আসছিল। এ ঘটনায় যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।