সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কঙ্গনার ফ্ল্যাট ভেঙে ফেলা হতে পারে

news-image

বিনোদন ডেস্ক : গত সেপ্টেম্বরে এক নোটিসে ভেঙে দেওয়া হয়েছিল কঙ্গনা রানাউতের পালি হিলসের অফিস। পরে বোম্বে হাইকোর্টে ওই রায়ের বিরুদ্ধে বড় জয় পেয়েছিলেন বলিউডের এ অভিনেত্রী। সেই মামলা সুপ্রিম কোর্টে বিচারাধীন রয়েছে।

এ অবস্থার মধ্যেই নতুন করে আদালত প্রশ্ন‌ তুলেছে কঙ্গনার খার এলাকার ফ্ল্যাট নিয়ে। হন্মুম্বাই মিউনিসিপ্যাল করপোরেশন (বিএমসি) তাকে নোটিস পাঠিয়েছিল। নোটিসের পর খার এলাকার ফ্ল্যাটটি ভেঙে ফেলা হতে পারে এ আশঙ্কায় আদালতের দ্বারস্থ হয়েছিলেন কঙ্গনা। কিন্তু তার আবেদন খারিজ করা হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টিভির প্রতিবেদনে বলা হয়েছে, ‘আদালত জানিয়েছে, নিজের তিনটি ফ্ল্যাটকে একত্র করে আইন ভেঙেছেন কঙ্গনা। তবে আজ শনিবার সকালে টুইট করে এই অভিযোগ অস্বীকার করেছেন বলিউড তারকা। সেই সঙ্গে মহারাষ্ট্র সরকারকে মহাবিনাশকারী বলে মন্তব্য করেন তিনি।

টুইট বার্তায় তিনি লিখেন, ‘এসব মহাবিনাশকারী সরকারের জাল প্রোপাগান্ডা। আমি কোনো ফ্ল্যাটকে একত্র করিনি। পুরো বিল্ডিংটাই ওইভাবে তৈরি। প্রতি তলায় একটি করে অ্যাপার্টমেন্ট। আমি সেই অবস্থাতেই বাড়িটি কিনেছিলাম। বিএমসি ওই বিল্ডিংয়ের মধ্যে কেবল আমাকেই হয়রান করে চলেছে। আমি উচ্চ আদালতে যাব।’

গত ১৭ ডিসেম্বর মু্ম্বইয়ের এক সিভিল আদালতের বিচারক এলএস চৌহান কঙ্গনার আবেদন খারিজ করে জানান, এ ভাবে তিনটি ফ্ল্যাটকে জুড়ে দিয়ে নিকাশি ব্যবস্থা কিংবা কমন প্যাসেজে রদবদল করেছেন কঙ্গনা। আরও অনেক পরিবর্তন করেছেন তিনি। এর ফলে ওই বিল্ডিংয়ের অনুমোদিত প্ল্যান গুরুতর ভাবে লঙ্ঘন করা হয়েছে।

গত ৩১ ডিসেম্বর আদালতের রায়ের বিস্তৃত কপি প্রকাশিত হয়েছে। যা দেখে প্রতিবাদ করেছেন কঙ্গনা। এবার পাল্টা টুইট করে নিজের ক্ষোভ জানালেন তিনি।

এ জাতীয় আরও খবর

কারাগার থেকে বেরিয়ে মামুনুল হকের জ্বালাময়ী বক্তব্য

রসালো লেবু চেনার উপায়

আমদানির খবরে কেজিতে ১০ টাকা কমল পেঁয়াজের দাম

ঝড়ে কাকরাইলে ভেঙে পড়েছে গাছ, মোহাম্মদপুরে দেয়াল ধস

বিদ্যুৎ গেল কোথায়, আমার এলাকাতেই ৫ ঘণ্টা থাকে না : সংসদে চুন্নু

ন্যাশনাল ব্যাংকের চেয়ারম্যানসহ পর্ষদের পদত্যাগ

বড় জয়ে সিরিজে আরও এগিয়ে গেল বাংলাদেশ

রাজধানীতে মৌসুমের প্রথম শিলাবৃষ্টি

তাপপ্রবাহে পুড়ছে ফসল, ধুঁকছে প্রাণিকুল

১৪ দিনে হিটস্ট্রোকে ১৫ জনের মৃত্যু: স্বাস্থ্য অধিদপ্তর

মৃত ব্যক্তি বা শিশুদের ভোট দেওয়ার বিষয়টি বিচ্ছিন্ন ঘটনা: স্থানীয় সরকারমন্ত্রী

গাড়িতে অননুমোদিত স্টিকার: দুই সপ্তাহে ৩ হাজার মামলা, ২ হাজার ডাম্পিংয়ে