রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

পীরগঞ্জের কাবিলপুর ও চতরায় বিএনপি নেতা সাইফুলের ত্রাণ বিতরণ

news-image

রংপুর ব্যুরো : রংপুরের পীরগঞ্জ উপজেলার কাবিলপুর ও চতরা ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে রংপুর জেলা বিএনপি’র সভাপতি ও রংপুর-৬ (পীরগঞ্জ) আসনের বিএনপি প্রার্থী সাইফুল ইসলাম প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

আজ শনিবার দুপুরে কাবিলপুর ইউনিয়নের লালদিঘি স্কুল মাঠ ও চতরা ইউনিয়নের গোবিন্দপুর প্রাইমারী স্কুল মাঠে পৃথক পৃথকভাবে বিএনপি এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় ও বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন জেলা বিএনপি সভাপতি সাইফুল ইসলাম।

এসময় পীরগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবার রহমান মাহবুব, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুর রশিদ, উপজেলা বিএনপি নেতা লিটন মাষ্টার, নিকসন পাইকার, কাবিলপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আবু সালেক শুক্কুর, মাসুদ রানা, চতরা ইউনিয়ন বিএনপির সভাপতি নুরুল পন্ডিত, সহ-সভাপতি মানিক মিয়া, সাধারণ সম্পাদক কাওসার আলী, উপজেলা যুবদলের আহবায়ক আনিছুর রহমান আনিছ, সদস্য সচিব আব্দুস সালাম,উপজেলা কৃষক দলের সভাপতি আব্দুর রহমান, উপজেলা ছাত্রদল আহবায়ক মোস্তাফিজুর রহমান মিলু সরকার, সদস্য সচিব সুলতান মাহমুদ,জেলা যুবদলের সদস্য হাবিবুর রহমান হাবিব, চতরা ইউপি যুবদল সভাপতি তাহের, ছাত্রদল সভাপতি মুকুল, সম্পাদক শাকিল প্রধান প্রমুখ। এসময় উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল, কৃষক দলসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর পরে পীরগঞ্জ উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের আয়োজনে দলীয় কার্যালয়ে বিএনপির চেয়াপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া, সিনিয়র যুগ্ন মহাসচিব রুহুল কবির রিজভী, যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু, রংপুর মহানগর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান লাকু ও রংপুর জেলা যুবদল সভাপতি নাজমুল আলম নাজুর সুস্থ্যতা ও রোগ মুক্তি কামনা করে দোয়া মাহফিলে যোগ দেন জেলা বিএনপি সভাপতি সাইফুল ইসলাম। উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল, কৃষক দলসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

র‍্যাব হেফাজতে নারীর মৃত্যু: পরিবারের দাবি নির্যাতন

ভাঙ্গা থেকে যশোর পর্যন্ত রেলপথ চালু হবে অক্টোবরে : রেলমন্ত্রী

যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত পুলিশ : আইজিপি

ঢাকার তাপমাত্রা কমেছে ৬ ডিগ্রি, বৃষ্টি হয়ে আরো কমবে

কী কারণে ডিবিতে গেলেন মামুনুল হক?

সোনার দাম আবারও বেড়েছে

ইন্টারনেট ব্যবহারে পিছিয়ে বাংলাদেশের নারীরা

জালভোট পড়লেই কেন্দ্র বন্ধ হবে : ইসি হাবিব

‘ডেঙ্গু আক্রান্তের সংখ্যা নিয়ে মেয়র তাপস মনগড়া বক্তব্য দিয়েছেন’

কানে উত্তাপ ছড়াচ্ছেন লাস্যময়ী ভাবনা

পশুর জন্য প্রাকৃতিক খাদ্যের উৎপাদন বাড়াতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী

নরসিংদীতে বজ্রপাতে মা-ছেলেসহ নিহত ৪