রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সিএমপি’র ১১ কর্মকর্তা রদবদল

news-image

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) ১১ কর্মকর্তাকে রদবদল করা হয়েছে। সোমবার সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর এ আদেশ দেন বলে নিশ্চিত করেছেন সিএমপির অতিরিক্ত উপকমিশনার (জনসংযোগ) মির্জা সায়েম মাহমুদ।

তিনি বলেন, ‘স্বাভাবিক বদলির অংশ হিসেবে এই আদেশ এসেছে। বদলির আদেশ হওয়াদের মধ্যে আটজন অতিরিক্ত উপকমিশনার ও তিনজন সহকারী কমিশনার রয়েছেন।’

রদবদল হওয়া কর্মকর্তাদের মধ্যে সিএমপির দক্ষিণ জোনের অতিরিক্ত উপকমিশনার শাহ মো. আব্দুর রউফকে ডিবি দক্ষিণ জোনে, ডিবি দক্ষিণের অতিরিক্ত উপকমিশনার মির্জা সায়েম মাহমুদকে ডিবি উত্তর ও পিআর বিভাগে, কাউন্টার টেররিজম ইউনিটের অতিরিক্ত উপকমিশনার পলাশ কািন্ত নাথকে সিএমপির দক্ষিণ জোনের দায়িত্বে, ডিবি উত্তরের অতিরিক্ত উপকমিশনার আসিফ মহিউদ্দীনকে কাউন্টার টেররিজম ইউনিটে, ট্রাফিক বন্দরের অতিরিক্ত উপকমিশনার অলক বিশ্বাসকে বন্দর জোনে, সিএমপির স্টেট ডিপার্টমেন্টের অতিরিক্ত উপকমিশনার নাদিরা নুরকে উত্তর জোনে, সিএমপির উত্তর জোনের অতিরিক্ত উপকমিশনার মো. আশিকুর রহমানকে ট্রাফিক বন্দর ও বন্দর জোনের (পিওএম) দায়িত্বে থাকা অতিরিক্ত উপকমিশনার নুতান চাকমাকে সিএমপির (এমটি) ডিপার্টমেন্টে পদায়ন করা হয়েছে।

এ ছাড়া সিএমপির এস্টেট ডিপার্টমেন্টের সহকারী কমিশনার মো. মমতাজ উদ্দিনকে ট্রাফিক পশ্চিম জোনে, ট্রাফিক পশ্চিমের সহকারী কমিশনার কীর্তমান চাকমাকে বন্দর জোনে ও বন্দর জোনের সহকারী কমিশনার কামরুল হাসানকে এস্টেট ডিপার্টমেন্টে পদায়ন করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

র‍্যাব হেফাজতে নারীর মৃত্যু: পরিবারের দাবি নির্যাতন

ভাঙ্গা থেকে যশোর পর্যন্ত রেলপথ চালু হবে অক্টোবরে : রেলমন্ত্রী

যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত পুলিশ : আইজিপি

ঢাকার তাপমাত্রা কমেছে ৬ ডিগ্রি, বৃষ্টি হয়ে আরো কমবে

কী কারণে ডিবিতে গেলেন মামুনুল হক?

সোনার দাম আবারও বেড়েছে

ইন্টারনেট ব্যবহারে পিছিয়ে বাংলাদেশের নারীরা

জালভোট পড়লেই কেন্দ্র বন্ধ হবে : ইসি হাবিব

‘ডেঙ্গু আক্রান্তের সংখ্যা নিয়ে মেয়র তাপস মনগড়া বক্তব্য দিয়েছেন’

কানে উত্তাপ ছড়াচ্ছেন লাস্যময়ী ভাবনা

পশুর জন্য প্রাকৃতিক খাদ্যের উৎপাদন বাড়াতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী

নরসিংদীতে বজ্রপাতে মা-ছেলেসহ নিহত ৪