রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শামীম ওসমানের স্ত্রী সালমা করোনায় আক্রান্ত

news-image

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ মহিলা সংস্থার চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের স্ত্রী সালমা ওসমান লিপি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আজ বুধবার শামীম ওসমান নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। এ সময় তিনি স্ত্রীর জন্য দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেন।

জানা গেছে, করোনা আক্রান্ত হয়েও লিপি ওসমান বাড়িতে চিকিৎসারত অবস্থায় মানুষের সেবায় নিয়োজিত রয়েছেন। তিনি শহরের বাবুরাইল দেওভোগ এলাকায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত প্যারালাইজ রোগীর বাড়িতে স্বেচ্ছাসেবী পাঠিয়ে আর্থিক সহায়তা দান করেন। গত শনিবার দুর্ঘটনায় আহত হুমায়ন কবীর কাবিলের জন্য ওই আর্থিক সহায়তা পাঠান লিপি ওসমান। ওই সময় মুঠোফোনে কাবিলের খোঁজখবরও নেন তিনি।

এ ব্যাপারে শামীম ওসমান বলেন, ‘অসুস্থ অবস্থায় যেখানে লিপি নিজের জীবন নিয়ে শঙ্কিত সেখানে ও (লিপি) যখন আরেক মৃত্যুপথযাত্রী রোগীর খোঁজখবর নিচ্ছিল আমি অনেকটা বিরক্তও হয়েছিলাম। বলছিলাম, তুমি খুব অসুস্থ। কিন্তু এটা আল্লাহর রহমত । করোনায় আক্রান্ত হয়েও ও (লিপি) মানুষের জন্য কাজ করছে। আমাদের মানুষের দোয়া দরকার। আল্লাহ মানুষের দোয়া কবুল করেন। আমি আমার পরিবারের জন্য দোয়া ভিক্ষা চাচ্ছি। আপনাদের একজনের দোয়াও যদি আল্লাহ কবুল করেন; হয়তো আমার পরিবার সুস্থ হয়ে উঠবেন।’

প্রসঙ্গত, করোনাকালে নারায়ণগঞ্জবাসীর পাশে যে ক’জন ছিলেন তাদের মধ্যে অন্যতম নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি। নারায়ণগঞ্জে করোনার সংক্রমণের শুরুতে সর্বপ্রথম নারায়ণগঞ্জ চাঁনমারী বস্তিতে ত্রাণ পাঠিয়ে মানুষের পাশে দাঁড়ান তিনি।

করোনাকালে কখনো খাদ্য নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন সালমা ওসমান। আবার কখনো করোনা আক্রান্ত পরিবারের দিকে বাড়িয়ে দিয়েছেন সহযোগিতার হাত। সংকটকালীন করোনায় আক্রান্তদের ব্যবস্থা করেছেন চিকিৎসার। দিয়েছেন হাসপাতালে বেড ও অত্যাধুনিক অক্সিজেন সিলিন্ডার।

এ জাতীয় আরও খবর

র‍্যাব হেফাজতে নারীর মৃত্যু: পরিবারের দাবি নির্যাতন

ভাঙ্গা থেকে যশোর পর্যন্ত রেলপথ চালু হবে অক্টোবরে : রেলমন্ত্রী

যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত পুলিশ : আইজিপি

ঢাকার তাপমাত্রা কমেছে ৬ ডিগ্রি, বৃষ্টি হয়ে আরো কমবে

কী কারণে ডিবিতে গেলেন মামুনুল হক?

সোনার দাম আবারও বেড়েছে

ইন্টারনেট ব্যবহারে পিছিয়ে বাংলাদেশের নারীরা

জালভোট পড়লেই কেন্দ্র বন্ধ হবে : ইসি হাবিব

‘ডেঙ্গু আক্রান্তের সংখ্যা নিয়ে মেয়র তাপস মনগড়া বক্তব্য দিয়েছেন’

কানে উত্তাপ ছড়াচ্ছেন লাস্যময়ী ভাবনা

পশুর জন্য প্রাকৃতিক খাদ্যের উৎপাদন বাড়াতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী

নরসিংদীতে বজ্রপাতে মা-ছেলেসহ নিহত ৪