সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রংপুরে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা-দোয়া মাহফিল

news-image

রংপুর ব্যুরো : বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী ও রংপুর মহানগর বিএনপি’র প্রয়াত সভাপতি মুক্তিযোদ্ধা মোজাফফর হোসেনের প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।গতকাল মঙ্গলবার সকালে রংপুর জেলা ও মহানগর বিএনপি’র আয়োজনে নগরীর গ্র্যান্ড হোটেল মোড়স্থ দলীয় কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু, জেলা বিএনপির সাধারণ সম্পাদক রইচ আহমেদ, মহানগর বিএনপির সহ-সভাপতি সুলতান আলম বুলবুল, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, মহানগর যুবদল সভাপতি মাহফুজ উন নবী ডন, জেলা ছাত্রদল সভাপতি মনিরুজ্জামান হিজবুল, মহানগর কৃষক দল আহবায়ক শাহ নেওয়াজ লাবু প্রমুখ।

অন্যদিকে বিকেলে দলীয় কার্যালয়ে রংপুর মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সামসুজ্জামান সামু’র সভাপতিত্বে পৃথকভাবে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী ও মুক্তিযোদ্ধা মোজাফফর হোসেনের প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সেখানে বক্তব্য রাখেন মহানগর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান লাকু, যুবদল কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক ও জেলা যুবদল সভাপতি নাজমুল আলম নাজু, সাধারণ সম্পাদক সামসুল হক ঝন্টু, মহানগর যুবদল সাধারণ সম্পাদক লিটন পারভেজ, সহ-সভাপতি ফরহাদ হোসেন পিন্টু, এনায়েত হক, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরীফ নেওয়াজ জোহা, জেলা কৃষক দলের আহবায়ক আনোয়ার শাহাদৎ, মহানগর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক রাজিব চৌধুরী, মাহিগঞ্জ থানা ছাত্রদলের সদস্য সচিব জুনায়েদ চৌধুরী প্রমুখ। পুরো স্বরণ সভা পরিচালনা করেন জেলা যুবদলের সহ-সভাপতি রাকিব হোসেন। এসময় রংপুর মহানগর ও জেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, দেশে আজ গণতন্ত্র, নেই বাক স্বাধীনতা নেই। গুম খুনের রাজত্ব কায়েম করা হয়েছে। মামলা হামলা করে বিরোধী মতের নেতাকর্মীদের হয়রানি করা হচ্ছে।
সভা শেষে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, রংপুর মহানগর বিএনপির প্রয়াত সভাপতি মুক্তিযোদ্ধা মোজাফফর হোসেনসহ দলের প্রয়াত সকল নেতাকর্মীর রুহের মাগফেরাত কামনা ও বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া এবং বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্যতা কামনায় করেন দোয়া করা হয়।

এ জাতীয় আরও খবর

কারাগার থেকে বেরিয়ে মামুনুল হকের জ্বালাময়ী বক্তব্য

রসালো লেবু চেনার উপায়

আমদানির খবরে কেজিতে ১০ টাকা কমল পেঁয়াজের দাম

ঝড়ে কাকরাইলে ভেঙে পড়েছে গাছ, মোহাম্মদপুরে দেয়াল ধস

বিদ্যুৎ গেল কোথায়, আমার এলাকাতেই ৫ ঘণ্টা থাকে না : সংসদে চুন্নু

ন্যাশনাল ব্যাংকের চেয়ারম্যানসহ পর্ষদের পদত্যাগ

বড় জয়ে সিরিজে আরও এগিয়ে গেল বাংলাদেশ

রাজধানীতে মৌসুমের প্রথম শিলাবৃষ্টি

তাপপ্রবাহে পুড়ছে ফসল, ধুঁকছে প্রাণিকুল

১৪ দিনে হিটস্ট্রোকে ১৫ জনের মৃত্যু: স্বাস্থ্য অধিদপ্তর

মৃত ব্যক্তি বা শিশুদের ভোট দেওয়ার বিষয়টি বিচ্ছিন্ন ঘটনা: স্থানীয় সরকারমন্ত্রী

গাড়িতে অননুমোদিত স্টিকার: দুই সপ্তাহে ৩ হাজার মামলা, ২ হাজার ডাম্পিংয়ে