শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

রংপুরে কলেজ ছাত্রীকে জোরপূর্বক অপহরণের সময় কিশোর গ্যাংয়ের প্রধানসহ গ্রেপ্তার-৭

news-image

সোহেল রশীদ,রংপুর : রংপুরের হারাগাছের বধুকমলা গ্রামে বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেয়ায় কলেজ ছাত্রীকে জোরপূর্বক অপহরণের সময় টাইগার গ্রুপ নামে কিশোর গ্যাংয়ের প্রধানসহ সাত জনকে গ্রেপ্তার করেছে রংপর মেট্রোপলিটন হারাগাছ থানা পুলিশ। আজ শনিবার দুপুরে পুলিশের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, আসাদুজ্জামান শুভ, শুকুর আলী , আলম হোসেন , নাহিদ আশিকুর চৌধুরি, মাহি ইসলাম রুবেল ও মাইক্রোবাস চালক মনোয়ারুল। এদের সবার বাড়ি হারাগাছ থানার বিভিন্ন গ্রামে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় প্রাইভেট পড়া শেষে কলেজ পড়–য়া ছাত্রী অটোবাইকে করে বাড়ি ফিরছিলেন। এসময় অপহরণকারী সংঘবদ্ধ হয়ে বুদুকমলা গ্রামের দিনার ইটভাটার সামনে অটো চালকের গতিরোধ করে। ধারালো দেশীয় অস্ত্র ঠেকিয়ে চালককে জিম্মি করে অটোতে থাকা ওই ছাত্রীকে জোরপূর্বক মাইক্রোবাসে তুলে নেয়। এসময় অটো চালকের চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে। পরে স্থানীয়দের সংবাদে পুলিশ ঘটনাস্থল থেকে মাইক্রোবাসসহ অপহরণকারীদের আটক করে।

এদিকে আটকের বিষয়টি নিশ্চিত করে হারাগাছ থানা পুলিশের ওসি একেএম নাজমুল কাদের জানান, কলেজ ছাত্রীর সাথে দুই বছর আগে প্রেমের সম্পর্কে ছিন্ন হয়। কিছুদিন আগে বিয়ের প্রস্তাব পাঠালে মেয়ের পরিবার এতে রাজি না হওয়ায় ক্ষুদ্ধ হয়ে উঠে প্রেমিক আসাদুজ্জামান শুভ। সেই সূত্র ধরে শুক্রবার সন্ধ্যায় প্রাইভেট শেষে বাড়ি ফেরার সময় সাবেক প্রেমিকাকে পূর্ব পরিকল্পনানুযায়ী জোরপূর্বক মাইক্রোবাসে তুলে অপহরণের চেষ্টা করলে এলাকাবাসীর সহযোগিতায় শুভকে সহ টাইগার গ্রুপের সকলকে গ্রেপ্তার করা হয়।