শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

রংপুরে পরকীয়ার জেরে স্ত্রীকে কুপিয়ে হত্যা : স্বামীর আত্মহত্যা

news-image

রংপুর ব্যুরো : রংপুরের পীরগাছার চৌধুরানী বাজারে পরকীয়ার জেরে ব্র্যাক এনজিওতে কর্মরত স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছে তারই স্বামী। এঘটনার পরেই গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছেন স্বামী। খুনের শিকার তাসলিমা আক্তার রুনি একই উপজেলার কৈকুড়ি মকরমপুর সুবিদ গ্রামের তোজাম্মেল হক মেম্বারের মেয়ে ও ব্র্যাক চৌধুরানী শাখার হিসাবরক্ষক হিসাবে কর্মরত ছিলেন। আর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করা আব্দুল্লাহ আল মাসুদ স্বপন, গাইবান্ধা সদর উপজেলার বল্লমঝাড় রঘুনাথ গ্রামের শামছুল আলম মাস্টারের ছেলে।

আজ সোমবার দুপুরে পীরগাছার চৌধুরাণী বাজারে ব্র্যাকের শাখা অফিসে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, প্রায়ত তিন বছর ধরে প্রবাসে ছিলেন খুনের শিকার তাসলিমা আকার রুনির স্বামী স্বপন। এ সময়ে তার আয়ের সম্পূর্ণ অর্থ স্ত্রী রুনির অ্যাকাউন্টে পাঠান। গত চার মাস আগে স্বপন বাড়িতে ফিরে আসলে স্ত্রীর পরকীয়াসহ বিভিন্ন পারিবারিক বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মাঝে মতবিরোধের সৃষ্টি হয়। আজ দুপুরে স্বপন তার স্ত্রীর অফিসে এসে কথা আছে বলে একটি কক্ষে নিয়ে যায়। পরে তাকে চাইনিজ কুড়াল দিয়ে এলোপাথারি কোপাতে থাকে। স্ত্রীর মৃত্যু নিশ্চিত ভেবে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেচিয়ে আত্নহত্যা করে।

পরে রুনির অন্য সহকর্মীরা আহত অবস্থায় তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে পথিমধ্যেই তার মৃত্যু হয়।এদিকে বিশ্বস্ত একটি সুত্র জানায়, খুনের শিকার রুনির ইতিপূর্বে বিয়ে হয়েছিল। সেই স্বামীর ঘরে একটি সন্তানও রয়েছে। তার এক আত্বীয়র সাথে পরকীয়া চলছিল। মূলত সেই বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর বিরোধ।

এব্যাপারে পীরগাছা থানা পুলিশের ওসি রেজাউল করিম বলেন, চৌধুরাণী বাজারে ব্র্যাকের অফিস থেকে স্বপন নামে একজনের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। আর রুনির লাশ লাশ রংপুর মেডিকেলে রয়েছে। লাশ দুইটির ময়নাতদন্ত করা হবে।