শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

রিজভীর বক্তব্য, মায়ের চেয়ে মাসির দরদ বেশি: হাছান মাহমুদ

news-image

সম্প্রতি টেকনাফে যুবলীগের সাবেক সভাপতি ও পৌর কাউন্সিলর একরামুল হক বন্দুক যুদ্ধে নিহত হওয়ায় বিএনপি নেতা রুহুল কবির রিজভীর বক্তব্যে মনে হয় মায়ের চেয়ে মাসীর দরদ বেশী বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ড. হাছান মাহমুদ।

সোমবার দুপুরে শিল্পকলা একাডেমিতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে বিএনপি জামায়াত এর ষরযন্ত্র মিথ্যা শীর্ষক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, টেকনাফ উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও পৌর কাউন্সিলর একরামুল হক বন্দুক যুদ্ধে নিহত হয়েছে, কি কারণে হয়েছে তা তদন্ত চলছে। একরাম আওয়ামী লীগের কর্মী তার জন্য দরদ আমাদের বেশি আপনাদের নয়। আপনাদের বক্তব্য শুনে মনে হয় মায়ের চেয়ে মাসির দরদ বেশি।

বিএনপি শেখ হাসিনাকে রাজনৈতিক ভাবে মোকাবেলা করতে ব্যর্থ হয়েছে তাই তার এখন ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। সেদিনের গিয়াস কাদের চৌধুরীর বক্তব্য বিএনপি জামায়াত জোটের ষড়যন্তের বহি:প্রকাশ। এটা তার নিজের কথা নয় এটা দেশি বিদেশি ষড়যন্ত্রের অংশ।

বিএনপি নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও রুহুল করিব রিজভীর মধ্যে সব সময় প্রতিযোগিতা চলে কে কত আওয়ামী লীগের তথা শেখ হাসিনার বিরুদ্ধে অবান্তর কথা বলতে পারে।

বিএনপি এখন বেঁচে আছে টেলিভিশনের কল্যানে সকাল বিকাল নয়া পল্টন অফিস, নয়তো প্রেসক্লাব অথবা কোন অডিটরিয়ামে সংবাদ সম্মেলনের মাধ্যমে তাদের রাজনৈতিক কর্মকান্ড সীমাবদ্ধ।

বিএনপি যখন পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা করে ছিল তখন তাদের মুখে হাসি ছিল আর মাদকের বিরুদ্ধে যখন অভিযান চলছে তখন তারা বিষোদগার করছে। দেশে যখন জঙ্গি বিরোধী অভিযান চলছিল তখন বিএনপি জঙ্গিদের পাশে দাঁড়িয়েছে এখন মাদকের বিরুদ্ধে অভিযান চলছে এখন মাদকাসক্তদের পাশে দাঁড়িয়েছে।

এসময় মোবারক সিকদারে সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, শামসুল হকু টুকু, অরুন সরকার রানা প্রমুখ।