রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শাকিবের নায়িকা এবার কোয়েল মল্লিক!

shakib khan copyবিনোদন প্রতিবেদক : যৌথ প্রযোজনায় ‘শিকারী’ ছবিটি দারুণ ব্যবসা করেছে বাংলাদেশে। ছবিটিতে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন দুই বাংলার দুই সুপারস্টার শাকিব খান ও শ্রাবন্তী। ঢাকায় সাফল্য নিয়ে এবার ছবিটি মুক্তি পাচ্ছে কলকাতায়।

জানা গেছে, ভারতের স্বাধীনতা দিবসকে সামনে রেখে আগামী ১২ আগস্ট পশ্চিমবঙ্গের বিভিন্ন অঞ্চলে ছবিটি মুক্তি পাবে। এই উপলক্ষে কিছুদিন আগে ‘শিকারী’র প্রচারণায় কলকাতা ঘুরে এসেছেন ঢাকাই ছবির কিং খান শাকিব।

শ্রাবন্তীর সঙ্গে শাকিবের সাফল্যে অনুপ্রাণিত ‘শিকারী’ ছবির যৌথ প্রযোজনা প্রতিষ্ঠান ঢাকার জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজ। তারা এবার দুই বাংলার দর্শকদের নতুন চমক দিতে যাচ্ছেন। জাজের বিশ্বস্ত সূত্রে জানা গেছে, শিগগিরই শাকিব খানের বিপরীতে দেখা যাবে কলকাতার সুপার হিরোইন কোয়েল মল্লিককে।

ছবির নাম এখনো ঠিক হয়নি। চলছে চিত্রনাট্যের কাজ। সবকিছু গুছিয়ে ঈদের আগেই এই ছবিটির ব্যাপারে বিস্তারিত জানাতে সংবাদ সম্মেলন করবে জাজ।

জানা গেছে, কোয়েলকে শাকিবের বিপরীতে কাজ করার প্রস্তাব দেয়া হয় এবং কোয়েলও রাজি হয়েছেন। তিনি গল্প এবং নিজের চরিত্র কেমন তা বিস্তারিত জানতে চেয়েছেন। পাশাপাশি শিডিউল নিয়েও কিছুটা জটিলতা রয়েছে। ডিসেম্বরের আগে কোয়েলের সময় ফাঁকা নেই। তাই ছবির শুটিং শুরু করতে হবে চলতি বছরের শেষদিকে। তবে জাজ ও এসকে মুভিজ চাইছে সবকিছু ঠিক হলে আগামী বছরের শুরুতেই ক্যামেরার সামনে দাঁড়াবেন শাকিব-কোয়েল।

সূত্রটি আরো বলছে, জাজ-এসকে’র সঙ্গে শাকিব যৌথ প্রযোজনার আরো পাঁচটি ছবিতে কাজের জন্য সম্মতি জানিয়েছেন। ধারাবাহিকভাবে সেসব ছবির নায়িকার তালিকায় আছেন কোয়েল ছাড়াও কলকাতার সুপারহিট সব নায়িকারা। সেই তালিকায় এগিয়ে আছেন শুভশ্রী, নুসরাত, মিমি চক্রবর্তী, পায়েল।

এখন দেখার পালা শ্রাবন্তীকে নিয়ে বাজিমাত করা শাকিব কলকাতার অন্য নায়িকাদের নিয়ে কতোটা সফল হতে পারেন।

এদিকে আসন্ন কোরবানি ঈদে মুক্তি পাচ্ছে শাকিব অভিনীত ‘শুটার’ ছবিটি। এই ছবি দিয়ে তার বিপরীতে অভিনয় করে ঢাকাই ছবিতে অভিষেক ঘটছে নতুন মুখ শবনম বুবলীর। জা/নি

এ জাতীয় আরও খবর

সুন্দরবনে আগুন নেভানোর কাজ শুরু, যোগ দিয়েছে নৌবাহিনী

দ্বিতীয় টি-টোয়েন্টিতে সন্ধ্যায় মুখোমুখি বাংলাদেশ-জিম্বাবুয়ে

জাল দলিলে ৫০ কোটি টাকা ব্যাংক ঋণ!

যুদ্ধাপরাধীদের বিচারের সফলতায় কিছুটা দায়মুক্ত হয়েছি: মুক্তিযুদ্ধমন্ত্রী

৯টা ১০ মিনিটের ট্রেনের অপেক্ষায় স্টেশনে ক্লান্ত, পরিশ্রান্ত যাত্রীরা

বিএনপির আরও ৬১ নেতাকে বহিষ্কার

মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডেকেছে ডিবি

গণমাধ্যমকর্মী আইন নিয়ে নতুন করে কাজ চলছে: তথ্য প্রতিমন্ত্রী

বাংলাদেশ ব্যাংকে ঢুকতে সাংবাদিকদের বাধা ব্যাংক লোপাটকারীদেরই উৎসাহিত করবে: নোয়াব সভাপতি

অস্ট্রেলিয়ার বিশ্ববিদ্যালয়গুলোতেও ফিলিস্তিনপন্থিদের আন্দোলন শুরু

আইপিএলে প্লে অফের দৌড়ে এগিয়ে কারা?

মুন্সিগঞ্জে সড়কে এক পরিবারের ৩ জন নিহত