সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নবীনগরে চেয়্যারমান কে গ্রেফতারের দাবীতে বিক্ষোভ মিছিল ও সভা

IMG_20160520_174454আমিরজাদা চৌধুরী, ব্রাহ্মনবাড়ীয়া : নবীনগর বীরগাওঁয়ে নিহত  সাবেক সেনা সদস্য  বাহার উদ্দিনের হত্যা মামলার প্রধান আসামী চেয়্যারমান কবির আহম্মেদ কে গ্রেফতারের দাবীতে গতকাল বিকালে বীরগাওঁ বাজারে থেকে বিশাল বিক্ষোভ মিছিল বের হয়ে গাজীর কান্দি ঈদগা মাঠে এসে শেষ হয়। সেখানে এক  প্রতিবাদ সভা অনুষ্টিত হয়।
এই প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আ’লীগ সহ-সভাপতি জনাব ধন মিয়া। বক্তব্য রাখেন, নিহত বাহার মিয়া বাবা নাসির সরকার, বীর মুক্তিযোদ্ধা মস্তুু মিয়া, সাচ্চু মিয়া মেম্বার, স্কুল শিক্ষক জনাব ইব্রাহিম সরকার, মো: কাজল মিয়া।
নাসির সরকার তার বক্তব্যে বলেন, আমি আর  কি বলব আমার বলার  কোন ভাষা নেই।  তারা যে ভাবে আমার ছেলেকে ব্রাহ্মণবাড়ীয়া শহরের ফুলবাড়ীয়া ভাড়া বাসা থেকে সন্ধায় কৌশলে  ডেকে নিয়ে সু-পরিকল্পিত ভাবে যে  হত্যা কান্ড ঘটিয়েছে।  আমি এর দৃষ্টান্ত মূলক বিচার চাই। যেন বীরগাওয়ে  গ্রামে  আমার মত কোন বৃদ্ধ বাবার তার সন্তানকে জবাই করে হত্যা করা হয়েছে শুনতে না হয়। আমি প্রশাসনের কাছে আসামী গ্রেফতারের জন্য জোরদাবী জানাচ্ছি।
ইউনিয়ন আ’লীগ সভাপতি হোসেন সরকার  বলেন, এই  বীরগাওয়ে কেন পিস্তল, কেন বোমা, কেন খুন আর এই সব মূল হোতা কে?  আপনারা ভাল করেন জানেন কবির চেয়্যারমান এই সব ঘটনার মূল হোতা আর থাকে সহযোগিতা করছেন তার ছোট ভাই আল-আমিন (কেন্দ্রীয় ছাএলীগ নেতা)। কবির চেয়্যারমান আরো বলেছেন বীরগাওয়ে মাটিতে দুইটা -চারটা মানুষ খুন করে ফেললে আমার কিছু হবেনা। সে ক্ষমতা ধরে রাখার জন্য রক্তের  খেলায় নেমেছেন। পরবর্তী আমাকে ও বাহার ভাইয়ের মত জীবন দিতে হতে পারে। কেননা প্রশাসন তাদের বাচানোর চেষ্টা করছে। খুনী কবির চেয়্যারমান ও তার সহযোগিরা প্রকাশ্য ঘুরে বেড়াচ্ছে।  কেন   তাদের ধরছেন না পুলিশ। জানিনা এই খেলার শেষ কোথায়। তবে আমরা ঐক্য বদ্ধ থাকলে  সত্যের জয় হবে “ইনশাল্লা”।
জহির রায়হান তার বক্তব্যে  বলেন, আমি বীরগাওয়ে এই বারের নির্বাচনের নৌকার প্রার্থী হয়ে নির্বাচন করেছিলাম। আমার সাথে বিদ্রোহী প্রার্থী ছিল বাহার উদ্দিনের  খুনী কবির আহম্মেদ। সে কালো টাকার জোরে প্রশাসনকে ম্যানেজ করে করে আমার নিশ্চিত বিজয় ছিনিয়ে নিয়েছে। আমি মামলা করে তার নির্বাচনী গেজেট আপাদত স্হগিত করেছি। সে আমাকে প্রতিনিয়ত প্রত্যক্ষ ও পরোক্ষ ভাবে হুমকি দিচ্ছে মেরে ফেলার। সে আমাদের সাবেক সেনা সদস্য বাহার ভাইকে অত্যন্ত পরিকল্পিত হত্যা কান্ড ঘটিয়েছে। থাকে প্রধান হুকুম দাতা আসামী করে আমরা মামলা করছি কিন্তু পুলিশ প্রশাসন তাকে ও তার সহযোগিদের ধরছেন না কেন তা আমরা জানিনা। তবে প্রশাসনের ভাইদের বলছি আপনারা খুনী কবির চেয়্যারমান কে ধরে ঘটনার মূল  হত্যাকান্ডের রহস্য উদ্ ঘাটন করেন। তা না হলে সে বীরগাওঁয়ে মাটিতে আরো হত্যা কান্ড চালাবে। তবে জনগণ একদিন এই অন্যায়ের প্রতিবাদ করবে নিশ্চিত সেদিন খুনী কবির পালানোর পথ পাবেনা এই বীরগাওয়ে মাটি থেকে।

এ জাতীয় আরও খবর

কারাগার থেকে বেরিয়ে মামুনুল হকের জ্বালাময়ী বক্তব্য

রসালো লেবু চেনার উপায়

আমদানির খবরে কেজিতে ১০ টাকা কমল পেঁয়াজের দাম

ঝড়ে কাকরাইলে ভেঙে পড়েছে গাছ, মোহাম্মদপুরে দেয়াল ধস

বিদ্যুৎ গেল কোথায়, আমার এলাকাতেই ৫ ঘণ্টা থাকে না : সংসদে চুন্নু

ন্যাশনাল ব্যাংকের চেয়ারম্যানসহ পর্ষদের পদত্যাগ

বড় জয়ে সিরিজে আরও এগিয়ে গেল বাংলাদেশ

রাজধানীতে মৌসুমের প্রথম শিলাবৃষ্টি

তাপপ্রবাহে পুড়ছে ফসল, ধুঁকছে প্রাণিকুল

১৪ দিনে হিটস্ট্রোকে ১৫ জনের মৃত্যু: স্বাস্থ্য অধিদপ্তর

মৃত ব্যক্তি বা শিশুদের ভোট দেওয়ার বিষয়টি বিচ্ছিন্ন ঘটনা: স্থানীয় সরকারমন্ত্রী

গাড়িতে অননুমোদিত স্টিকার: দুই সপ্তাহে ৩ হাজার মামলা, ২ হাজার ডাম্পিংয়ে