রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বলিউডে শাহরুখকেই ত্রাতা মানছেন সানি লিওন!

Saneeyবিনোদন ডেস্ক : পর্নো ইন্ডাস্ট্রি ছেড়ে একটু সুসময়ের আশায় সেই কবে থেকে বলিউডে খুঁটি গেড়েছেন ইন্দো-কানাডিয়ান অভিনেত্রী সানি লিওন।কিন্তু এখন পর্যন্ত বলিউডের কোনো বড় তারকা অভিনেতার সঙ্গে কাজের সুযোগটিই পেলেন না। বলিউডের প্রথম সারির অভিনেতারা সানির নাম শুনলেই নাক ছিঁটকান। সবাই তাকে দূর দূর করে তাড়িয়ে বেড়াচ্ছিলেন। আর সেই সময় কাছে ডেকে নিলেন বলিউডের কিং খান খ্যাত তারকা অভিনেতা শাহরুখ খান! আর তাই বলিউডে শাহরুখ খানকেই ত্রাতা বলে ভাবছেন স্বয়ং সানি!

হ্যাঁ। বলিউডে প্রথম সারির কোনো অভিনেতা সানিকে দূর দূর করে তাড়িয়ে দিলেও ফেরাননি শাহরুখ। তিনিই সানিকে তার আসন্ন সিনেমা ‘রইস’-এ ঠাঁই দিলেন। ছবিতে শাহরুখের সঙ্গে একটি আইটেম গানে নাচবেন তিনি। আর এতেই শাহরুখে মুগ্ধ সানি লিওন। প্রথম সারির নায়কদের মধ্যে সবাই যখন সানিকে পাত্তা দিচ্ছিলেন না, তখন ‘রইস’ ছবিতে শাহরুখের সঙ্গে কাজের অভিজ্ঞতাকে জীবনের সেরা মুহূর্ত বলেও মনে করছেন সানি।

শাহরুখের সঙ্গে কাজের মাধ্যমে বলিউডের অন্যান্য প্রথম শ্রেনির নায়কেও তার সঙ্গে অভিনয়ে এখন আগ্রহ দেখাবে বলেও মনে করছেন সানি লিওন। এ সম্পর্কে সানি সম্প্রতি বলেন, বলিউডে তিন খানই সেরা। তারা যদি আমার সঙ্গে কাজ করতে উদ্ভুদ্ধ হয় তাহলে আমি নিশ্চিত করে বলতে পারি বলিউডের অন্যান্য অভিনেতারাও আমাকে এড়িয়ে যেতে পারবে না।

‘রইস’ ছবিতে তাকে সুযোগ করে দেয়ায় শাহরুখের প্রতি অকৃত্রিম কৃতজ্ঞতা প্রকাশ করে সানি লিওন বলেন, রইস ছবিতে শাহরুখের সঙ্গে একই ফ্রেমে কাজ করতে পেরে আমি ধন্য। আমার উপর শাহরুখের এমন বিশ্বাস সত্যিই আমাকে মুগ্ধ করেছে। এমন মস্ত সুযোগ করে দেয়ায়ও আমি তার কাছে কৃতজ্ঞ। আমার জীবেনের সবেচেয়ে গৌরবম মুহূর্তও এটিই।

প্রসঙ্গত, সানি লিওনকে নিয়ে ভারতীয় শীর্ষস্থানীয় অভিনেতাদের নাক উঁচু ভাব চরমে থাকলেও বলিউডের শীর্ষস্থানীয় অভিনেতা শাহরুখ খানের সঙ্গে নাচার যুগান্তকারী সুযোগ মিলে গেল তার। আশির দশকের বলিউডের অন্যতম জনপ্রিয় গান ‘লায়লা ও লায়লা’ নামের গানটিতে ফের নতুন করে দেখা শাহরুখের সঙ্গে দেখা মিলবে সানি লিওনের! ‘কুরবানি’ নামের ওই ছবিতে ‘লায়লা ও লায়লা’ গানটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল সেসময়। আর ওই ছবিতে ছিলেন কিংবদন্তি অভিনেতা ফিরোজ খান ও আবেদনময়ী অভিনেত্রী জিনাত আমান।

এ জাতীয় আরও খবর

সুন্দরবনে আগুন নেভানোর কাজ শুরু, যোগ দিয়েছে নৌবাহিনী

দ্বিতীয় টি-টোয়েন্টিতে সন্ধ্যায় মুখোমুখি বাংলাদেশ-জিম্বাবুয়ে

জাল দলিলে ৫০ কোটি টাকা ব্যাংক ঋণ!

যুদ্ধাপরাধীদের বিচারের সফলতায় কিছুটা দায়মুক্ত হয়েছি: মুক্তিযুদ্ধমন্ত্রী

৯টা ১০ মিনিটের ট্রেনের অপেক্ষায় স্টেশনে ক্লান্ত, পরিশ্রান্ত যাত্রীরা

বিএনপির আরও ৬১ নেতাকে বহিষ্কার

মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডেকেছে ডিবি

গণমাধ্যমকর্মী আইন নিয়ে নতুন করে কাজ চলছে: তথ্য প্রতিমন্ত্রী

বাংলাদেশ ব্যাংকে ঢুকতে সাংবাদিকদের বাধা ব্যাংক লোপাটকারীদেরই উৎসাহিত করবে: নোয়াব সভাপতি

অস্ট্রেলিয়ার বিশ্ববিদ্যালয়গুলোতেও ফিলিস্তিনপন্থিদের আন্দোলন শুরু

আইপিএলে প্লে অফের দৌড়ে এগিয়ে কারা?

মুন্সিগঞ্জে সড়কে এক পরিবারের ৩ জন নিহত