শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

একই ছবিতে ঐশ্বরিয়ার সঙ্গে থাকছেন না কাজল

Kajolবিনোদন ডেস্ক : বলিউডের সিনেমায় যারা সদা চোখ রেখে অভ্যস্ত, তাদের মধ্যে গেল সপ্তাহে একটি খবর ব্যাপক ‘চমক’ সৃষ্টি করতে সমর্থ হয়েছিল! ভারতীয় সংবাদ মাধ্যমের বদৌলতে সবাইকে কৌতূহলি করেছিল বলিউডের প্রখ্যাত নির্মাতা ও প্রযোজক করন যোহরের আসন্ন সিনেমা ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ সিনেমায় এক হচ্ছেন সমকালীন দুই শীর্ষস্থানীয় ও তুমুল জনপ্রিয় দুই অভিনেত্রী ঐশ্বরিয়া রাই ও কাজল! কিন্তু সপ্তাহ না ঘুরতেই জানা গেল, ওটা ছিল স্রেফ একটি গুজবে খবর!

তাহলে? যা সত্য তাই! নির্মাতা, অভিনেতা ও প্রযোজক করন যোহরের আসন্ন সিনেমা ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ ঐশ্বরিয়া রাই থাকলেও থাকছেন না ‘কুচ কুচ হোতা হ্যায়’ খ্যাত তারকা অভিনেত্রী কাজল! আর একথাটা সরাসরি জানালেন স্বয়ং নির্মাতা করন যোহরই!

গতকাল ভক্তের সঙ্গে টুইটারে প্রশ্নত্তোর পর্বে অংশ নিয়েছিলেন করন যোহর। আর সেখানেই এক ভক্ত সুযোগ বুঝে জিজ্ঞেস করেন যে, তার ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ সিনেমায় কাজল থাকছেন কি না?’

ভক্তের এমন প্রশ্নের উত্তরে করন যোহর সরাসরি ‘না’ বলে দেন। তারপর ছবিটি নিয়ে ভক্তের আরো আগ্রহ জাগানিয়া প্রশ্নগুলোরও উত্তর দেন করন যোহর। বলেন, ছবিটি প্রতিদানহীন এক অসাধারণ ভালোবাসার গল্প। ঐশ্বরিয়া ছবিটিতে একটি গুরুত্বপূর্ণ রোল প্লে করেছেন, যেখানে তিনি অভিনয় করবেন সাবা তালিয়ার খানের চরিত্রে। আর অন্যদিকে পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খানও একটি ছোট্ট চরিত্রে অভিনয় করছেন ছবিতে। যেখানে তার নাম থাকবে আলি।

টুইটে এক ভক্ত করনকে উদ্দেশ্য করে বলেন, তিনি কখনো অ্যাকশন সিনেমা করবেন কি না? ভক্তের এমন প্রশ্নে করন বলেন, ‘ভালোবাসাইতো সবচেয়ে বড় অ্যাকশন। এর ক্ষত অন্যসবকিছুর চেয়ে বেশি।’

তারকাবহুল এই ছবিতে ঐশ্বরিয়া এবং পকিস্তানি অভিনেতা ফাওয়াদ খান ছাড়াও আছেন সাইফ, ইমরান আব্বাস। ছবিতে অমিত চরিত্রে দেখা যাবে রনবীর কাপুরকে, আর অন্যদিকে আনুশকা শর্মাকে দেখা যাবে আলিজেন চরিত্রে।

এ জাতীয় আরও খবর

র‍্যাব হেফাজতে নারীর মৃত্যু: পরিবারের দাবি নির্যাতন

ভাঙ্গা থেকে যশোর পর্যন্ত রেলপথ চালু হবে অক্টোবরে : রেলমন্ত্রী

যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত পুলিশ : আইজিপি

ঢাকার তাপমাত্রা কমেছে ৬ ডিগ্রি, বৃষ্টি হয়ে আরো কমবে

কী কারণে ডিবিতে গেলেন মামুনুল হক?

সোনার দাম আবারও বেড়েছে

ইন্টারনেট ব্যবহারে পিছিয়ে বাংলাদেশের নারীরা

জালভোট পড়লেই কেন্দ্র বন্ধ হবে : ইসি হাবিব

‘ডেঙ্গু আক্রান্তের সংখ্যা নিয়ে মেয়র তাপস মনগড়া বক্তব্য দিয়েছেন’

কানে উত্তাপ ছড়াচ্ছেন লাস্যময়ী ভাবনা

পশুর জন্য প্রাকৃতিক খাদ্যের উৎপাদন বাড়াতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী

নরসিংদীতে বজ্রপাতে মা-ছেলেসহ নিহত ৪