শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

স্ত্রী-কে বেশী ভালবাসার ৫টি উপায়

 

 

লাইফস্টাইল ডেস্ক : স্ত্রী-রত্নটিকে ভালবাসেন না, এমন পুরুষকে নাকি ঘুরিয়ে ‘বোকা’ও বলা যায়। কেন? সে প্রশ্নের উত্তর দিতেই এই প্রতিবেদনের অবতারণা। দেওয়া রইল পাঁচটি কারণ। এক্কেবারে যথাযথ। আপনি মানুন, বা না মানুন।বউকে ভালবাসতে চান না এমন পাষাণহৃদয় ক’জন আছেন? যাঁরা সত্যিই চান না, তাঁরা আজ না বুঝলেও কোনও না কোনও দিন বুঝবেন ‘বউ’ না থাকলে জীবন কতটা পানসে। জীবনের ঘানি টানতে টানতে কি বউকে ভালবাসায় ভাঁটা পড়ে যাচ্ছে? তবে আবার ফিরিয়ে আনুন প্রেমের জোয়ার। কী করে? দেখে নিন ৫টি টিপস—

 

love-1

১) মনে মনে বিশ্বাস করুন যে বউ ছাড়া আর কেউ অত ভাল মাংসের ঝোল রাঁধতে পারেন না। অথবা অসুখ করলে জোর করে গেলাতে পারেন না পাতলা বিস্বাদ ঝোল। রান্নার এমন রেঞ্জ আর ক’জনের আছে?

 
২) বউ না থাকলে বাড়ির কাজের লোক কাজ ছেড়ে পালিয়ে গেলে কী পাহাড়প্রমাণ কাজ আপনাকে করতে হত ভেবে দেখুন, সেই ভেবেই বউকে ভালবাসুন। রান্নাঘরের সিঙ্কের তলা পরিষ্কার করা থেকে শুরু করে জলের বোতল ভরা, সব কাজ একা আপনাকেই করতে হবে।
৩) বউ যদি উপার্জন করেন তবে আরও বেশি করে ভালবাসা উচিত। কারণ সময়ে-অসময়ে টাকা ধার করা যায়, মাঝেমধ্যেই বায়না করা যায় ডিনার খাওয়ানোর জন্য। শুধু তা-ই নয়, চাকরি করা বউরা স্বামীদের থেকে খুব একটা বেশি টাকাও চান না। তাই পকেটও বাঁচে।
৪) বাড়িতে আপনার পিসতুতো ভাইয়ের মাসতুতো বোনের বড় ননদ হঠাৎ কোনও ছুটির দুপুরে তার পরিবার নিয়ে হাজির হলে আপনার বউ যখন রাগে দাঁত কিড়মিড় করতে করতে হলেও চর্ব-চোষ্য রান্না করে খাওয়ান, তখনকার কথা ভেবেও অন্তত আপনার বউকে বেশি ভালবাসা উচিত।
৫) জীবনে বউ না থাকলে কত কন্যাদায়গ্রস্ত বাবা-মা আপনার ‘জিনা হারাম’ করে দিত সেটা ভেবেই আপনার অন্তত বউকে আর একটু বেশি ভালবাসা উচিত।

এ জাতীয় আরও খবর

সরকার পরিবর্তনে ঐক্যবদ্ধ আন্দোলনের বিকল্প নেই : মির্জা ফখরুল

‘বিদেশি ঋণ পরিশোধের অবস্থায় নেই সরকার’

ছোট ভাই শাহাদাতকে ‘কুলাঙ্গার’ বললেন মেয়র কাদের মির্জা

ঋণের সুদ দিতে গিয়ে হিসাব মেলানো কঠিন হচ্ছে, গভর্নরকে জানালেন ব্যবসায়ীরা

তাপপ্রবাহ বাড়ছে, হিট স্ট্রোকে ৩ জনের মৃত্যু

কোপা আমেরিকায় শাকিরার গান ‘পুন্তেরিয়া’

এক অভিযানেই ইসরায়েলের ১২ সেনা নিহত: হামাস

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ

সৌদি পৌঁছেছেন ২১ হাজার হজযাত্রী

বাংলাদেশের নির্বাচন ব্যবস্থা একসময় বিশ্বে রোল মডেল হবে : আহসান হাবিব

বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার

শেয়ার হস্তান্তরে স্থিতাবস্থা : এলিভেটেড এক্সপ্রেসওয়ের কাজ বন্ধ