সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আশুগঞ্জের খড়িয়ালা গ্রামে হামলার ঘটনায় ৫০লক্ষ টাকার ক্ষতি॥ ইউনিয়নবাসীর প্রতিবাদ সমাবেশ॥

Ashuganj clash pohto 14.02.2016আশুগঞ্জ প্রতিনিধি॥ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আশুগঞ্জের দূর্গাপুর ইউনিয়নের মৈশাইর গ্রামবাসীর খড়িয়ালা গ্রামের বাড়ি ঘর, দোকান পাটে হামলা ভাংচুর ও লুটপাটের ঘটনায় ৫০লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে জানিয়েছেন খড়িয়ালা গ্রামবাসী। হামলার প্রতিবাদের গতকাল রবিবার দুপুরে দূর্গাপুর ইউনিয়নবাসী প্রতিবাদ সমাবেশ করেছে। সমাবেশে সোহাগপুর গ্রামের বিশিষ্ট মুরব্বি মোছা মিয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন দূর্গাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জিয়াউল করিম খান সাজু, মোয়াজ্জেম হোসেন মাজু, বিশিষ্ট ব্যবসায়ী হাজী মোঃ শাহজাহান সিরাজ, মিজান খা মেম্বার, খলিলুর রহমান, মনু মেম্বার, কবির হোসেন, কুতুব মিয়া, মুর্শেদ খা, উবাইদুল মিয়া, আজহার মিয়া, উছমান মাষ্টার, আবরু মিয়া মেম্বার, সুরুজ মিয়া, তুহুর মিয়া, শাহজাহান মাষ্টার, কামাল মিয়া, আব্দুল হামিদ রানাসহ সোহাগপুর, দূর্গাপুর, বাহাদুপুর, খড়িয়ালা, তাজপুরসহ দূর্গাপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামবাসী বক্তব্য রাখেন এবং উপস্থিত ছিলেন।
বক্তরা বলেন, গত শুক্রবার বেলা ১১টা থেকে ৩টা পর্যন্ত তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তালশহর ইউনিয়নের মৈশাইর গ্রামের লোকজন খড়িয়ালা গ্রামের লোকজনের উপর হামলা চালায়। এ সময় তালশহর ইউনিয়নের চেয়ারম্যান হাজী মোঃ আবু সামার নেতৃত্বে মৈশাইর গ্রামের কয়েক হাজার লোকজন অন্তত ৪০টি বাড়িতে ও ৩৫টি দোকানে হামলা চালিয়ে লুটপাট, অগ্নিসংযোগ ও ভাংচুর চালায়।
এ দিকে, হামলার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় সংঘর্ষের আংশকা করছে এলাকাবাসী।
এ ব্যপারে আশুগঞ্জ থানার ভারপ্রার্প্ত কর্মকর্তা মুহাম্মদ সেলিম উদ্দিন জানান, পরবর্তী সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

এ জাতীয় আরও খবর

কারাগার থেকে বেরিয়ে মামুনুল হকের জ্বালাময়ী বক্তব্য

রসালো লেবু চেনার উপায়

আমদানির খবরে কেজিতে ১০ টাকা কমল পেঁয়াজের দাম

ঝড়ে কাকরাইলে ভেঙে পড়েছে গাছ, মোহাম্মদপুরে দেয়াল ধস

বিদ্যুৎ গেল কোথায়, আমার এলাকাতেই ৫ ঘণ্টা থাকে না : সংসদে চুন্নু

ন্যাশনাল ব্যাংকের চেয়ারম্যানসহ পর্ষদের পদত্যাগ

বড় জয়ে সিরিজে আরও এগিয়ে গেল বাংলাদেশ

রাজধানীতে মৌসুমের প্রথম শিলাবৃষ্টি

তাপপ্রবাহে পুড়ছে ফসল, ধুঁকছে প্রাণিকুল

১৪ দিনে হিটস্ট্রোকে ১৫ জনের মৃত্যু: স্বাস্থ্য অধিদপ্তর

মৃত ব্যক্তি বা শিশুদের ভোট দেওয়ার বিষয়টি বিচ্ছিন্ন ঘটনা: স্থানীয় সরকারমন্ত্রী

গাড়িতে অননুমোদিত স্টিকার: দুই সপ্তাহে ৩ হাজার মামলা, ২ হাজার ডাম্পিংয়ে