সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাত্র ১৫ হাজার টাকায় পাওয়া যাবে এইচপি ল্যাপটপ

laptop-hp-eco-50x50আন্তর্জাতিক ডেস্ক :প্রযুক্তিপ্রেমীদের মধ্যে প্রায়ই একটি বিষয়ে হতাশা  সব সময়ই লক্ষ্য করা যায়।  একটি গ্যাজেট দু-মাস ব্যবহার না করতেই বাজারে চলে আসে। নানা রকম পছন্দের ডিভাইস চাইলেও কেনা যায় না পকেটের বাজেটের কারণে।

আর প্রযুক্তিপ্রেমীদের এই হতাশা কিছুটা হলেও ঘুচবে ২০ নভেম্বর থেকে শুরু হতে যাওয়া ডিসকাউন্ট ফেয়ারে। মেলার নামই বলে দিচ্ছে হতাশ কেন ঘুচবে? কারণ, এই মেলা থেকে প্রযুক্তিপ্রেমীরা তাদের পছন্দের পণ্যটি কিনে নিতে পারবেন বাজারদরের চেয়ে কম মূল্যে, বিশেষ ছাড়ে।

রাজধানীর বিজয় স্মরণীর কাছে বাংলাদেশ সামরিক জাদুঘরে ২০ নভেম্বর শুরু হতে যাচ্ছে এই ‘ডিসকাউন্ট ফেয়ার’। চলবে ২৩ নভেম্বর পর্যন্ত। মেলার আয়োজন করছে এক্সপো মেকার। দেশে এ ধরনের মেলার আয়োজন এবারই প্রথম।

ইতোমধ্যেই এই মেলায় বিশেষ ছাড়ে বিভিন্ন ব্রান্ডের ল্যাপটপ বিক্রির ঘোষণা দিয়েছে স্মার্ট টেকনোলজিস। প্রতিষ্ঠানটি জানায়, মেলায় সর্বনিম্ন ১৫ হাজার টাকায় এইচপি ল্যাপটপ, সর্বনিম্ন ১৮ হাজার টাকায় তোশিবা ল্যাপটপ, ১৯ হাজার ৫০০ টাকায় স্মার্ট ল্যাপটপ এবং সর্বনিম্ন ১৯ হাজার ৯৯০ টাকায় ডেল ল্যাপটপ পাওয়া যাবে।

মেলার আয়োজন প্রসঙ্গে এক্সপো মেকারের হেড অব অপারেশন নাহিদ হাসনাইন জানান, মেলায় ই-কমার্স, আইটি-টেলিকম, হোম অ্যাপলায়েন্সসহ নানা প্রতিষ্ঠান অংশ নেবে। দেশের নামকরা প্রতিষ্ঠান তাদের পণ্য ছাড়ে বিক্রি করবে।

এক্সপো মেকার জানায়, মেলায় ৬৭টি স্টল থাকবে। গেমারদের জন্য একটি গেমিং জোনেরও ব্যবস্থা থাকবে। গেমাররা সেখানে তাদের পছন্দের গেম খেলার পাশাপাশি প্রতিযোগিতার মাধ্যমে জিতে নিতে পারবেন আকর্ষণীয় পুরস্কার।

এ জাতীয় আরও খবর

কারাগার থেকে বেরিয়ে মামুনুল হকের জ্বালাময়ী বক্তব্য

রসালো লেবু চেনার উপায়

আমদানির খবরে কেজিতে ১০ টাকা কমল পেঁয়াজের দাম

ঝড়ে কাকরাইলে ভেঙে পড়েছে গাছ, মোহাম্মদপুরে দেয়াল ধস

বিদ্যুৎ গেল কোথায়, আমার এলাকাতেই ৫ ঘণ্টা থাকে না : সংসদে চুন্নু

ন্যাশনাল ব্যাংকের চেয়ারম্যানসহ পর্ষদের পদত্যাগ

বড় জয়ে সিরিজে আরও এগিয়ে গেল বাংলাদেশ

রাজধানীতে মৌসুমের প্রথম শিলাবৃষ্টি

তাপপ্রবাহে পুড়ছে ফসল, ধুঁকছে প্রাণিকুল

১৪ দিনে হিটস্ট্রোকে ১৫ জনের মৃত্যু: স্বাস্থ্য অধিদপ্তর

মৃত ব্যক্তি বা শিশুদের ভোট দেওয়ার বিষয়টি বিচ্ছিন্ন ঘটনা: স্থানীয় সরকারমন্ত্রী

গাড়িতে অননুমোদিত স্টিকার: দুই সপ্তাহে ৩ হাজার মামলা, ২ হাজার ডাম্পিংয়ে