বৃহস্পতিবার, ২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

উত্তর শেরপুরে নগদ টাকা ও স্বর্ণালংকার চুরি!!

Crime-150x150প্রতিনিধি :: ব্রাহ্মণবাড়িয়া শহরের উত্তর শেরপুরে দুধর্ষ চুরি হয়েছে। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার দিবাগত রাতে। এ সময় চোরেরা নগদ টাকাসহ স্বর্ণালংকার নিয়ে যায়।


এ ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় সাইফুল ইসলাম লিমন বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেছেন। 

পুলিশ ও অভিযোগ সূত্রে জানা যায়, গত মঙ্গলবার দিবাগত রাতে শহরের উত্তর শেরপুরে হামীম ভিলায় একদল চোর বাসার গেইেটের ও দরজার তালা ভেঙ্গে বাসার নিচতলার একটি কক্ষ থেকে আলমারীর লকার ভেঙ্গে চার ভরি স্বর্ণালংকার ও নগদ ৪৫ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। মামলার বাদী সাইফুল ইসলাম লিমনের বড় ভাই কাউছার আহমেদ জানান, ঘটনার রাতে ফজর নামাজের জন্য ঘুম থেকে উঠে দরজা খুলতে গেলে বাহির থেকে দরজা লাগানো দেখে তৃতীয় তলায় অবস্থিত বড় ভাইকে মোবাইল ফোনে জানালে তিনি এসে ঘরের দরজা বাহির থেকে খুলে দেয়। এ সময় কাউছার আহমেদ নিচ তলায় গিয়ে দেশে কয়েকটি কক্ষের দরজা খোলা ও বাসার প্রধান গেইটের এবং আলমারীর লকার ভাঙ্গা দেখে তার ভাই মামলার দাবী ও বড় ভাইকে জানান।

এ ঘটনায় পুলিশকে খবর দিলে সদর থানার এস আই সামসুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার অফিসার্স ইনচার্জ (ওসি) আব্দুর রব জানান, ঘটনাটি আমি শুনেছি এবং পুলিশ গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে।