বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বঙ্গবন্ধু স্টেডিয়ামে মহড়ায় এ আর রাহমান

532033c175721-IMG_3329ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বিসিবি সেলিব্রেশন কনসার্টে অংশ নিতে ঢাকায় এসেই মহড়া শুরু করেছেন এ আর রাহমান। গতকাল মঙ্গলবার রাতে দীর্ঘ সময় মহড়ায় অংশ নেন এ আর রাহমান ও তাঁর দল।

গতকাল বেলা দুইটা ১০ মিনিটে তিনি ঢাকায় আসেন। বিমানবন্দর থেকে এ আর রাহমানকে সরাসরি একটি পাঁচতারকা হোটেলে নিয়ে যাওয়া হয়। সন্ধ্যা ছয়টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে গণভবনে যান এ আর রহমান। সেখানে তিনি আধা ঘণ্টা সময় কাটান।

আগামীকাল বৃহস্পতিবার সন্ধ্যায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বিসিবি সেলিব্রেশন কনসার্টে অংশ নেবে এ আর রাহমানের পরিচালনায় ১৩০ জনের একটি দল। প্রায় দুই ঘণ্টার এই কনসার্টে এ আর রাহমানসহ গান করবেন উদিত নারায়ণ, জাভেদ আলী, নীতি মোহন, শ্বেতা পণ্ডিত, আনন্দন শিবামনি, হারদীপ কৌর, যুক্তরাষ্ট্রের অ্যাকন প্রমুখ। বাংলাদেশের রুনা লায়লা, সাবিনা ইয়াসমিন, কুমার বিশ্বজিত্, মমতাজ, এল আর বি, মাইলস, সোলস, অর্ণব অ্যান্ড ফ্রেন্ডস থাকছেন এ কনসার্টে।

কনসার্টে আইসিসি অফিসিয়াল ইভেন্ট গান ‘চার ছক্কা হই হই’ গাইবেন পান্থ কানাই, কনা, এলিটা, জোহান, শান্ত, পূজা আর তাপস। আর বাংলাদেশে ক্রিকেট বোর্ডের স্বাগত সংগীত ‘উড়ছে শান্তির পায়রা’ গাইবেন ফুয়াদ আল মুক্তাদির ও কোনাল।

মঙ্গলবার রাত ১১টার পরে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে যান ভারতীয় সংগীতের এ জীবন্ত কিংবদন্তি। তাঁর দলের সদস্যদের নিয়ে দীর্ঘ সময় মহড়ায় অংশ নেন তিনি।

আজ বুধবারও তিনি কনসার্টের মহড়ায় অংশ নেবেন। তবে কড়া নিরাপত্তার কারণে সেখানে বাইরের কাউকে প্রবেশ করতে দেওয়া হবে না।

গতকাল রাতের মহড়ার কিছু অংশ ধারণ করেছেন আমাদের জ্যেষ্ঠ আলোকচিত্র সাংবাদিক খালেদ সরকার। এ ভিডিওর কিছু অংশ তুলে ধরা হলো প্রথম আলো পাঠকদের জন্য।

এ জাতীয় আরও খবর

পালিয়ে বাংলাদেশে আশ্রয় নিলো বিজিপির আরও ১২ সদস্য

তীব্র গরমের পরে রাজধানীতে স্বস্তির বৃষ্টি

উপজেলা নির্বাচন বর্জনের সিদ্ধান্ত বিএনপি ও জামায়াতের

এখনও কেন ‘জলদস্যু আতঙ্কে’ এমভি আবদুল্লাহ

বাড়ছে তাপমাত্রা, জেনে নিন প্রতিরোধের উপায়

বিএনপির অনেকে উপজেলা নির্বাচনে অংশ নিচ্ছে : কাদের

অনিবন্ধিত অনলাইনের বিরুদ্ধে পদক্ষেপ নেবো : তথ্য প্রতিমন্ত্রী

প্রার্থীদের মনোনয়নপত্রের প্রিন্ট কপি চাওয়া যাবে না : ইসি

ইসরায়েলকে সহায়তা করায় জর্ডানে বিক্ষোভ

পণ্যের দাম ঠিক রাখতে বিকল্প ব্যবস্থা নেওয়া হচ্ছে : প্রতিমন্ত্রী

লিটারে ১০ টাকা বাড়ল সয়াবিন তেলের দাম

ফরিদপুরে বাস-পিকআপের সংঘর্ষে নিহত বেড়ে ১৪