সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকায় ফিরলেন মিথিলা

news-image

অনলাইন ডেস্ক : স্বামী সৃজিত মুখার্জির সঙ্গে কয়েক মাস কলকাতা কাটানোর পর ঢাকায় ফিরলেন রাফিয়াৎ রশীদ মিথিলা। এখানে শুরু করছেন নতুন একটি ওয়েব সিরিজের শুটিং।

ভারতীয় প্ল্যাটফর্ম জি ফাইভের নতুন এই সিরিজের নাম ‘কন্ট্রাক্ট’। আরও আছেন আরিফিন শুভ, তাহসান খান, জাকিয়া বারী মম, ইরেশ যাকের, তারিক আনাম খানসহ অনেকেই। পরিচালনা করছেন কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় ও তানিম নূর।

এটা একজন ভাড়াটে খুনি, পুলিশ কর্মকর্তা এবং আন্ডারওয়ার্ল্ড ডন সম্পর্কিত টানটান উত্তেজনাপূর্ণ গল্প তৈরি হচ্ছে এ থ্রিলার ওয়েব সিরিজ।

মিথিলা জানালেন, মঙ্গলবার থেকে শুটিং শুরু হবে। সোমবার তার লুক টেস্ট হয়েছে। নিজের অভিনীত চরিত্র নিয়ে খুব একটা খোলাসা না করেই বলেন, “এই প্রথম কোনো রাজনীতিবিদের চরিত্রে কাজ করব। আমি খুব এক্সাইটেড!”

সংবাদমাধ্যমকে জানান, এবার বড়দিনের সৃজিতের সঙ্গে কলকাতায় থাকার কথা ছিল। কিন্তু ওয়েব সিরিজের পাশাপাশি আরও কিছু কাজ পড়ে গেছে। তাই নিউ ইয়ারের প্ল্যান করছেন।

কলকাতা থেকে ঢাকায় এসে প্রথম কয়েক দিন বাড়িতেই ছিলেন মিথিলা। পরিবারের সঙ্গে অনেকে দিন সময় কাটানো হয়নি। বললেন, “আম্মু আর আব্বু এত দিন পরে আমাকে আর আয়রাকে পেয়ে খুব খুশি। কিছুদিন তাই ঢাকাতেই থাকছি।”

এ দিকে মোহাম্মদ নাজিমউদ্দিনের উপন্যাস নিয়ে হচ্ছে ‘কন্ট্রাক্ট’। এই লেখকের আরেক উপন্যাস নিয়েই সৃজিতের আগামী সিরিজ ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’।

 

এ জাতীয় আরও খবর

উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে ১১৬ কোটিপতি প্রার্থী : টিআইবি

পাওয়া গেছে ইরানের প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টার

হেলিকপ্টার বিধ্বস্তে ইরানের প্রেসিডেন্টের মৃত্যুর শঙ্কা

কোভ্যাক্সিনের টিকায়ও হচ্ছে ভয়ঙ্কর পার্শ্বপ্রতিক্রিয়া!

রোহিঙ্গাদের প্রত্যাবাসনের স্থায়ী সমাধান জরুরি : পররাষ্ট্রমন্ত্রী

এক পা জেলে রেখেই রাজনীতি করি আমরা, প্রিজন ভ্যান থেকে ইশরাক

সারা দেশে টানা ৩ দিন হতে পারে বৃষ্টি

কালশীর সড়কে যান চলাচল শুরু

ব্যবসায়ীকে হত্যার দায়ে সাতজনের মৃত্যুদণ্ড, সাতজনের যাবজ্জীবন

সোনার ভ‌রি এক লাখ সাড়ে ১৯ হাজার ছাড়াল

আছড়ে পড়ল ইরানের প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টার

নববধূর সাজে ইধিকা, বিয়ে করেছেন শাকিবের প্রিয়তমা?