রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্রিফকেসকে বিয়ে করলেন তরুণী

news-image

অনলাইন ডেস্ক : কোনো পুরুষ কিংবা নারী নয়, একটি জড় পদার্থের প্রেমে পড়ে একেবারে বিয়েই করে ফেললেন এক তরুণী। রাশিয়ার রাজধানী মস্কোতে ঘটেছে এই ঘটনা।

দ্য মিরর’র এক প্রতিবেদন থেকে জানা গেছে, বিশ্ব দরবারে চোখে আঙুল দিয়ে তুলে ধরতে যৌনতার এক নতুন দৃষ্টান্ত স্থাপন করেছেন ২৪ বছর বয়সী রেইন গর্ডন। বস্তুর প্রতি তীব্র যৌন আকর্ষণ তার। আর তাই এই রুশ সুন্দরী তার পছন্দের তালিকা থেকে বেছে বিয়ে করেছেন একটি ব্রিফকেসকে।

জানা গেছে, রাশিয়ান এই তরুণী বিভিন্ন বস্তুর প্রতি যৌন আকর্ষণ বোধ করেন। তেমনি কয়েকদিন ধরে একটি ব্রিফকেসের প্রতি আকর্ষণ বোধ করছিলেন তিনি। শেষে সেই ব্রিফকেসকেই বিয়ে করলেন গর্ডন। গত জুন মাসে বন্ধুদের ডেকে বিয়ের অনুষ্ঠানও করেছিলেন তিনি। সাধ করে সেই ব্রিফকেসের একটি নামও দিয়েছেন তিনি, ‘জিডিওন’।

এ প্রসঙ্গে ওই তরুণী বলেন, মাঝে মাঝে মনে হয় জিডিওন (ব্রিফকেস) আমাকে অনেক বেশি চেনে। আমরা মনে মনে কথা বলি। ও আমায় শুনতে পায়, আমিও ওকে শুনতে পাই। আমার জীবনে ও সঙ্গীর চেয়েও অনেক বড়।

চিকিৎসা বিজ্ঞানের পরিভাষায় এই আসক্তিকে বলা হয় ‘অবজেক্টোফেলিয়া’, অর্থাৎ বস্তুর প্রতি আকর্ষণ। শুধু আকর্ষণ বললে ভুল হবে, তিনি বস্তুর সঙ্গে অবলীলায় লিপ্ত হন যৌনতায়, গড়ে ওঠে প্রেমের সম্পর্কও।

উল্লেখ্য, ২০১৫ সালে বস্তুকে জড়িয়ে ধরা, চুমু খাওয়া শুরু হয়েছিল। সেই বছরই নভেম্বর মাসে একটি দোকানে এই ব্রিফকেসটি পান তিনি। দেখেই প্রেমে পড়ে গিয়েছিলেন বলে দাবি তার।

এ জাতীয় আরও খবর