সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

রওশন এরশাদ রাজনৈতিক সিদ্ধান্ত নেওয়ার মতো অবস্থায় নেই : চুন্নু

news-image

রংপুর প্রতিনিধি : জাতীয় পার্টিতে ভাঙন নেই দাবি করে মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেছেন, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের স্ত্রী রওশন এরশাদের বয়স হয়েছে। তিনি স্বাভাবিকভাবে রাজনৈতিক সিদ্ধান্ত নেওয়ার মতো অবস্থায় নেই। কিছু লোক তাদের স্বার্থে রওশন এরশাদকে ব্যবহার করছে।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) দুপুরে রংপুর নগরীর দর্শনা এলাকায় পল্লী নিবাসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

জাতীয় পার্টির নামে আরেকটা দল সামনে যদি সৃষ্টি হয় সেটাকে ‘লোটা মার্কা’ আখ্যা দিয়ে মুজিবুল হক চুন্নু বলেন, দেশে জাতীয় পার্টির নামে মই মার্কা, কাঁঠাল মার্কা, আম মার্কা রয়েছে। আরেকটা লোটা মার্কা হলেও আমাদের কোনো সমস্যা নেই। যাদের অব্যাহতি দেওয়া হয়েছে তারা একটি পার্টি করতে চায়। এতে করে দেশে আরেকটি দল হলো। এসব বিষয় আমাদের আমলে নেওয়ার কোনো কারণ নেই। জাতীয় পার্টি ঐক্যবদ্ধ ও শক্তিশালী রয়েছে।

জাতীয় পার্টির মহাসচিব বলেন, আমাদের দলে কোনো ভাঙন নেই। ৪১ জন প্রেসিডিয়াম সদস্যের মধ্যে দুজনকে অব্যাহতি দেওয়া হয়েছে। ২৯৯ জনের কেন্দ্রীয় নির্বাহী কমিটি ও সারা দেশে জেলা-উপজেলা, মহানগরের কমিটি রয়েছে। এসব কমিটির সবাই জিএম কাদেরের নেতৃত্বে দল পরিচালনা করছে।

বিরোধী দলের এই সংসদ সদস্য বলেন, বিরোধী দল হিসেবে দায়িত্ব পালনে আন্তরিকতা, জনগণের কথা উপস্থাপনের ইচ্ছা এবং সরকারকে জবাবদিহি করার স্পিড থাকলে বিরোধী দলের সদস্য সংখ্যা কোনো ব্যাপার না। বর্তমান বিরোধীদলীয় নেতা, উপনেতাসহ আমরা সবাই একাধিকবার সংসদ সদস্য ছিলাম, অনেকে মন্ত্রীও ছিলেন। তাই দেশবাসী আমাদের ওপর ভরসা রাখতে পারেন। আমরা পুঙ্খানুপুঙ্খানু রূপে দায়িত্ব পালন করবো।

মুজিবুল হক চুন্নু বলেন, বিগত সংসদে বিরোধী দল হিসেবে জাতীয় পার্টিকে নিয়ে নানা কথা হয়েছিল। এবার যেন সেই প্রশ্ন না আসে, সেজন্য বিরোধী দল হিসেবে আমাদের যা যা করা দরকার তাই করবো। বঙ্গবন্ধুর মতো সংসদ নেতা থাকাকালীন স্বতন্ত্র সংসদ সদস্য সুরঞ্জিত সেন গুপ্ত পার্লামেন্ট কাঁপিয়ে রাখতেন।

এ সময় উপস্থিত ছিলেন, জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের, ঠাকুরগাঁও-৩ আসনের সংসদ সদস্য হাফিজ উদ্দিন আহমেদ, কুড়িগ্রাম-১ আসনের সংসদ সদস্য একেএম মোস্তাফিজুর রহমান, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও রংপুর মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস এম ইয়াসীর, জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলা সদস্য সচিব হাজী আব্দুর রাজ্জাক, জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা আলাউদ্দিন মিয়া, জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংস্কৃতিক সম্পাদক আজমল হোসেন লেবু, জাতীয় পার্টির নেতা আনিছুর রহমান আনিছ, জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলার যুগ্ম আহ্বায়ক মো. শাফিউর রহমান শাফি, কেন্দ্রীয় সদস্য ও রংপুর মহানগরের সিনিয়র সহ-সভাপতি লোকমান হোসেন, সহ-সভাপতি জাহেদুল ইসলাম, জাতীয় যুব সংহতি রংপুর জেলার সভাপতি হাসানুজ্জামান নাজিম, সদর উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক মাসুদ মাসুদ নবী মুন্না প্রমুখ।

এ জাতীয় আরও খবর

উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে ১১৬ কোটিপতি প্রার্থী : টিআইবি

পাওয়া গেছে ইরানের প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টার

হেলিকপ্টার বিধ্বস্তে ইরানের প্রেসিডেন্টের মৃত্যুর শঙ্কা

কোভ্যাক্সিনের টিকায়ও হচ্ছে ভয়ঙ্কর পার্শ্বপ্রতিক্রিয়া!

রোহিঙ্গাদের প্রত্যাবাসনের স্থায়ী সমাধান জরুরি : পররাষ্ট্রমন্ত্রী

এক পা জেলে রেখেই রাজনীতি করি আমরা, প্রিজন ভ্যান থেকে ইশরাক

সারা দেশে টানা ৩ দিন হতে পারে বৃষ্টি

কালশীর সড়কে যান চলাচল শুরু

ব্যবসায়ীকে হত্যার দায়ে সাতজনের মৃত্যুদণ্ড, সাতজনের যাবজ্জীবন

সোনার ভ‌রি এক লাখ সাড়ে ১৯ হাজার ছাড়াল

আছড়ে পড়ল ইরানের প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টার

নববধূর সাজে ইধিকা, বিয়ে করেছেন শাকিবের প্রিয়তমা?