শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভাতিজিকে আনতে গিয়ে জামাইয়ের হাতে প্রাণ গেল শ্বশুরের

news-image

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি : পারিবারিক কলহের জেরে ভাতিজির জামাইয়ের আঘাতের তিন দিন চিকিৎসাধীন অবস্থায় ওমর আলী (৪৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আজ শুক্রবার রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে তিনি মারা যান।

গত বুধবার নাটোরের বাগাতিপাড়া উপজেলার ফাগুয়াদিয়াড় ইউনিয়নের মাধববাড়িয়া এলাকায় ওমর আলীকে আঘাত করেন তার ভাতিজির জামাই টিপু। অভিযুক্ত টিপু ও ওমর আলী ওই গ্রামের বাসিন্দা।

অভিযুক্ত টিপুর স্ত্রী মিতু বেগম, তার পরিবার এবং স্থানীয় সূত্রে জানা যায়, তিন বছর আগে প্রেমের সম্পর্কের পর বিয়ে করেন টিপু ও মিতু বেগম। বিয়ের পর থেকেই টিপু তার স্ত্রী মিতুকে কারণে-অকারণে মারধর করতেন। কিছুদিন আগে টিপু তার স্ত্রীকে মারধর করে রক্তাক্ত করলে মিতুকে নাটোর আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

তারা আরও জানান, চিকিৎসা শেষে মিতু এলাকায় তার মায়ের বাড়িতে অবস্থান করছিলেন। তবে গত বুধবার মিতু কাউকে না বলে হঠাৎ স্বামীর বাড়ি চলে যান। এরপর তার চাচা ওমর আলী ও মিতুর মা সালিশ করে মিতুকে শ্বশুর বাড়ি পাঠাবে বলে ওই দিন রাতেই মিতুকে ফেরত আনতে যান। এ সময় ওমর আলীর গলা চেপে ধরেন টিপু। এতে ওমর আলী অসুস্থ হয়ে পড়লে তাকে রামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তিন দিন চিকিৎসাধীন থাকার পর আজ শুক্রবার তিনি মারা যান।

এ বিষয়ে অভিযুক্ত টিপুর পিতা বেলাল হোসেন জানান, টিপু তার স্ত্রী মিতুকে মারধর করেছে কিন্তু ছেলের চাচা শ্বশুর ওমর আলীকে মারার মতো কোনো ঘটনা ঘটেনি।

এ বিষয়ে বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বলেন, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

 

এ জাতীয় আরও খবর

যশোরে দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি

নিবন্ধনহীন নিউজ পোর্টাল বন্ধ করা হবে : তথ্য প্রতিমন্ত্রী

আ.লীগের সব পর্যায়ের কমিটি গঠন ও সম্মেলন বন্ধ : কাদের

৪২ ডিগ্রি ছাড়াল চুয়াডাঙ্গার তাপমাত্রা, গলে যাচ্ছে রাস্তার পিচ

সর্বোচ্চ তাপমাত্রা যশোরে ৪২.৬ ডিগ্রি, ঢাকায় ৪০ পার

তীব্র তাপপ্রবাহের কারণে শিক্ষাপ্রতিষ্ঠান ৫ দিন বন্ধ ঘোষণা

শিল্পী সমিতির নির্বাচন : সভাপতি মিশা সওদাগর, সাধারণ সম্পাদক ডিপজল নির্বাচিত

তাপপ্রবাহ : প্রাথমিক বিদ্যালয়ে অ্যাসেম্বলি না করানোর নির্দেশ

ব্রাহ্মণবাড়িয়ায় রাতে ট্রেনের ধাক্কায় বাবার মৃত্যু, আহত মেয়ে

নাসিরনগরে কৃষকলীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আম দিয়ে পাটিসাপটা

গাজায় মৃত্যু ৩৪ হাজার ছাড়াল