রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সড়ক দুর্ঘটনার শিকার রম্ভা, হাসপাতালে ভর্তি শিশুকন্যা

news-image

অনলাইন ডেস্ক : সড়ক দুর্ঘটনার শিকার অভিনেত্রী রম্ভা। তিন সন্তান ও তাদের ন্যানিকে নিয়ে স্কুল থেকে ফিরছিলেন তিনি। সেটনার খবর দেন রম্ভা। দুমড়ে যাওয়া গাড়ি এবং হাসপাতালের বেডে শুয়ে থাকা সাশার ছবিও দেন অভিনেত্রী। ক্যাপশনে জানান, স্কুল থেকে যখন সন্তানদের নিয়ে ফিরছিলেন আচমকা একটি গাড়ি এসে ধাক্কা দেয়। দুর্ঘটনায় সকলেই কমবেশি আহত হয়। তবে সাশার চোট গুরুতর। তাই তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে সময়ই দুর্ঘটনার কবলে পড়েন। ঘটনায় বাকিদের আঘাত তেমন গুরুতর না হলেও হাসপাতালে ভর্তি অভিনেত্রীর মেয়ে সাশা।

সোশাল মিডিয়ায় এই দুর্ঘ। তার অবস্থা স্থিতিশীল বলেই আভাস দিয়েছেন অভিনেত্রী। পাশাপাশি তার এবং তার পরিবারের সদস্যদের জন্য প্রার্থনা করার অনুরোধ জানিয়েছেন।

মাত্র ১৫ বছর বয়সে মালয়ালম ছবির মাধ্যমে নিজের অভিনয় কেরিয়ার শুরু করেন রম্ভা। তারপর বহু তামিল, তেলুগু, মালয়ালম ও কন্নড় ছবিতে অভিনয় করেছেন। অভিনেত্রী হিসেবে সাফল্য পেলেও প্রযোজক হিসেবে ব্যর্থ হন রম্ভা। এর জন্য আর্থিকভাবে সমস্যায় পড়তে হয় তাকে। চেক বাউন্সের অভিযোগও আনা হয় অভিনেত্রীর বিরুদ্ধে। কিন্তু সেই অবস্থা থেকে ঘুরে দাঁড়ান রম্ভা। দাক্ষিণাত্যের পাশাপাশি বাংলা, হিন্দি এবং ভোজপুরি সিনেমাতেও অভিনয় করেন।

বলিউডে সালমানের সঙ্গে ‘জুড়ুয়া’, ‘বন্ধন’-এর মতো সিনেমায় অভিনয় করেছেন। টলিউডে রম্ভা জুটি বেঁধেছিলেন মিঠুন চক্রবর্তী, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে। ‘দাদা’, ‘চিতা’, ‘রিফিউজি’ সিনেমায় নজর কেড়েছিলেন অভিনেত্রী। ২০১০ সালের ৮ এপ্রিল কানাডাপ্রবাসী শ্রীলঙ্কান তামিল ব্যবসায়ী ইন্দ্রকুমারকে বিয়ে করেন রম্ভা। তারপর থেকে স্বামী, দুই মেয়ে এবং ছোট ছেলেকে নিয়ে টরোন্টোতেই থাকেন অভিনেত্রী। সেখানেই এই দুর্ঘটনাটি ঘটেছে। সূত্র : কোইমোই ডটকম

 

এ জাতীয় আরও খবর

নববধূর সাজে ইধিকা, বিয়ে করেছেন শাকিবের প্রিয়তমা?

ভুল রাজনীতি বেছে নিলে দেশ পিছিয়ে যায় : দীপু মনি

ভোটাররা রাজনৈতিকভাবে বিভক্ত হওয়ায় উপস্থিতি কম: ইসি আলমগীর

জঙ্গিবাদ পুরোপুরি নির্মূল না হলেও নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি

মেসির ফেরার ম্যাচে মায়ামির নাটকীয় জয়

মাইগ্রেনের ব্যথা হলে কী করবেন

কেমন দল বাংলাদেশের প্রতিপক্ষ যুক্তরাষ্ট্র

সাঁতারের পোশাকে সৌদি আরবে নারীদের ফ্যাশন শো

‘ফিজ’ নামটা কীভাবে পেলেন, জানালেন মুস্তাফিজ

পৃথিবীর কোন দেশে মেট্রোরেলে ১৫ শতাংশ ভ্যাট আছে, প্রশ্ন কাদেরের

‘সামান্য কেমিক্যালের পয়সা বাঁচাতে দেশের সর্বনাশ করবেন না’

বিএনপি নেতা ইশরাক কারাগারে