বৃহস্পতিবার, ২০শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

স্ত্রীর সঙ্গে বিচ্ছেদে ভূমিকা সন্দেহে মা-মেয়েকে হত্যা

গাজীপুর প্রতিনিধি : গাজীপুর সিটি করপোরেশনের দেশিপাড়া এলাকায় মা-মেয়েকে হত্যার ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাতে কালীগঞ্জ উপজেলার সালদিয়া গ্রামের নিজ বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়। স্ত্রীর সঙ্গে বিচ্ছেদে ভূমিকা রয়েছে সন্দেহে এবং আর্থিক লেনদেনের বিরোধে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে পুলিশ জানিয়েছে।

আজ শনিবার দুপুরে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের হেডকোয়ার্টারের সম্মেলন কক্ষে এসব তথ্য জানান জিএমপির উপ-কমিশনার জাকির হাসান। তিনি বলেন, তথ্যপ্রযুক্তির সহায়তায় এবং স্বজনদের জিজ্ঞাসাবাদ করে ঘটনায় জড়িত জাহিদুল ইসলাম খান ও মহিউদ্দিন ওরফে বাবুকে শুক্রবার রাতে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতদের বরাত দিয়ে উপ- কমিশনার বলেন, ইন্সুরেন্স কোম্পানির আর্থিক লেনদেন নিয়ে জাহিদের সঙ্গে ফেরদৌসীর বিরোধ ছিল। এ ছাড়া সম্প্রতি বাবুর সঙ্গে তার স্ত্রীর বিবাহ বিচ্ছেদ হয়। এ জন্য বাবু ইন্সুরেন্স কর্মী ফেরদৌসীকে দায়ী করেন। এসব কারণে বাবু ও জাহিদ ফেরদৌসীকে হত্যার পরিকল্পনা করেন।

পরিকল্পনা অনুযায়ী, ঘটনার দিন ইন্সুরেন্সের কথা বলে মোবাইল ফোনে ফেরদৌসীকে দেশিপাড়ায় ডেকে নেন জাহিদ। ফেরদৌসী ও তার মেয়ে হারিনাল থেকে অটোরিকশা করে সেখানে যান। যাওয়ার পর তারা ফেরদৌসীকে গলা কেটে হত্যা করেন। এ সময় তার মেয়ে তাসমিয়া চিৎকার করলে ঘাতকরা তাকেও গলা কেটে হত্যা করে পালিয়ে যান। পুলিশ ঘটনাস্থলের পাশ থেকে ফেরদৌসীর ব্যবহৃত ব্যাগ ও হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করেছে।

 

এ জাতীয় আরও খবর

সৌদি নারী জন্ম দিলেন একসঙ্গে পাঁচ সন্তান

বিএনপির সব কিছুতেই ‘না’: তথ্যমন্ত্রী

ভোটে জিতেই ‘চাঁদাবাজিতে’ নেমে পড়েছেন চেয়ারম্যান

হবু জামাইকে ৩৬৫ পদে আপ্যায়ন করলেন শাশুড়ি (ভিডিও)

আইসিসির বর্ষসেরা টি-টোয়েন্টি দলে মুস্তাফিজ

সাক্ষীর জবানবন্দি পাল্টে ছেলেকে মৃত্যুদণ্ড দেওয়া হয়েছে, অভিযোগ অমর্ত্যর বাবার

নতুন করে যে ৫ পরামর্শ দিলো কারিগরি কমিটি

এটিএম কার্ড ক্লোনকারী তুর্কি নাগরিক গ্রেপ্তার ঢাকায়

আইসিসির বর্ষসেরা টি-টোয়েন্টি দলে মুস্তাফিজ

বুয়েট ছাত্র আবরার হত্যা : সাক্ষীর জবানবন্দি পাল্টে ছেলেকে মৃত্যুদণ্ড দেওয়া হয়েছে, অভিযোগ অমর্ত্যর বাবার

১৮ কোটি টাকা সহায়তা পেলেন দেড় হাজার পোশাক শ্রমিক

ইসি আইনের উদ্যোগকে প্রশ্নবিদ্ধ করতে চায় বিএনপি: ওবায়দুল কাদের