শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যশ-নুসরাতের সম্পর্কে দূরত্ব! কীসের ইঙ্গিত?

news-image

বিনোদন ডেস্ক : কিছুদিন আগেই অভিনেত্রী নুসরাত জাহান ও নিখিল জৈনের সম্পর্কের বিষয়টা আদালত পর্যন্ত গড়ায়। এরপরই অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নাম জড়ায় নুসরাতের। আপাতত একসঙ্গেই রয়েছেন এ দুই তারকা। কিন্তু গতকাল শুক্রবার দুটি পোস্ট থেকে শুরু হয়েছে নতুন জল্পনা।

প্রশ্ন উঠেছে, কয়েকদিনের মধ্যেই হঠাৎ এমন কী হলো যে সেই পোস্টে বাড়িকে কারাগারের সঙ্গে তুলনা করলেন এ দুই তারকা। মোটামুটি একই সময় ইঙ্গিতপূর্ণ পোস্ট দেন যশ-নুসরাত। তাদের সেই পোস্ট দেখে দম্পতির মধ্যে অশান্তির আঁচ করছেন নেটিজেনদের একাংশ।

নুসরাত তার ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, ‘যে বাড়িতে শান্তি নেই সেটা হলো পৃথিবীর সবচেয়ে খারাপ কারাগার। যে বাড়ি ভালোবাসায় ভরা সেটি সবচেয়ে সুন্দর কারাগার, যা ছেড়ে কেউ যেতে চায় না।’ অন্যদিকে যশ তার স্টোরিতে লিখেছেন, ‘দরজা যখন খোলাই আছে তখন তুমি কারাগারে রয়েছ কেন?’

এরপর থেকেই জল্পনা শুরু হয়েছে, তাহলে কী একে অপরের থেকে আলাদা হচ্ছেন যশরত? তাহলে কী এবার বদলাবে ঠিকানা? প্রশ্ন নেটিজেনদের।

এর আগেও বহুবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ব্যক্তিগত জীবন নিয়ে বিভিন্ন বার্তা দিয়েছেন এই দুই তারকা। তাহলে এবার কী বিচ্ছেদের ঘোষণা করতে চলেছে যশরত! নাকি পুরোটাই কাকতালীয়, এটাই এখন দেখার অপেক্ষা।

প্রসঙ্গত, গত ২৬ অগাস্ট পুত্র সন্তানের জন্ম দেন নুসরাত জাহান। যশের নামের আদ্যাক্ষরের সঙ্গে মিলিয়ে ছেলের নাম রাখেন ঈশান। কিন্তু ছেলের জন্মের পর থেকে নানা প্রশ্নের মুখোমুখি হতে হয় এই অভিনেত্রী। বারবার প্রশ্ন উঠতে থাকে তার সন্তানের পিতৃপরিচয় নিয়ে। অবশেষে পুরসভার প্রশংসাপত্রে যশকেই ঈশানের বাবা হিসেবে নাম নথিভুক্ত করান নুসরাত।

এরপর গুঞ্জন ওঠে নুসরাত-যশের বিয়ে নিয়ে। পরে বিশ্বকর্মা পূজোর দিন প্রথম সিঁথিতে সিঁদুর পড়তে দেখা যায় অভিনেত্রীকে। সেই সময় অনেকের মনেই প্রশ্ন জেগেছিল, নুসরাত আর যশ কি বিয়েটা সেরে ফেলেছেন? অবশেষে যশের জন্মদিনের দিনই তাকে নিজের স্বামী হিসেবে স্বীকৃতি দেন নুসরাত।

 

এ জাতীয় আরও খবর

সালমান শাহ-শাকিব খানের মতোই জয়কে টার্গেট করা হলো : স্ত্রী নীড়

মৃত্যুর দু’বছর পর ব্রুনাই থেকে ফিরছে দুই বাংলাদেশির লাশ

এক মিনিটের জন্য শেষ বিসিএসের স্বপ্ন, হাউমাউ করে কান্না

জাতীয় পার্টির কোনো রাজনীতি নেই: ফিরোজ রশিদ

গরমে সরবরাহ কম, আরও বেড়েছে সবজির দাম

পাটগ্রামে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

বিএনপির ৭৫ নেতা বহিষ্কার

১০ কোটি টাকার অনিয়ম, পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক

‘পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত’

‘মাশা আল্লাহ’ লিখে যে ‘খোঁচা’ দিলেন মুশফিক

গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

চিকিৎসা খাতে থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী