শুক্রবার, ২৮শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

যশ-নুসরাতের সম্পর্কে দূরত্ব! কীসের ইঙ্গিত?

news-image

বিনোদন ডেস্ক : কিছুদিন আগেই অভিনেত্রী নুসরাত জাহান ও নিখিল জৈনের সম্পর্কের বিষয়টা আদালত পর্যন্ত গড়ায়। এরপরই অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নাম জড়ায় নুসরাতের। আপাতত একসঙ্গেই রয়েছেন এ দুই তারকা। কিন্তু গতকাল শুক্রবার দুটি পোস্ট থেকে শুরু হয়েছে নতুন জল্পনা।

প্রশ্ন উঠেছে, কয়েকদিনের মধ্যেই হঠাৎ এমন কী হলো যে সেই পোস্টে বাড়িকে কারাগারের সঙ্গে তুলনা করলেন এ দুই তারকা। মোটামুটি একই সময় ইঙ্গিতপূর্ণ পোস্ট দেন যশ-নুসরাত। তাদের সেই পোস্ট দেখে দম্পতির মধ্যে অশান্তির আঁচ করছেন নেটিজেনদের একাংশ।

নুসরাত তার ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, ‘যে বাড়িতে শান্তি নেই সেটা হলো পৃথিবীর সবচেয়ে খারাপ কারাগার। যে বাড়ি ভালোবাসায় ভরা সেটি সবচেয়ে সুন্দর কারাগার, যা ছেড়ে কেউ যেতে চায় না।’ অন্যদিকে যশ তার স্টোরিতে লিখেছেন, ‘দরজা যখন খোলাই আছে তখন তুমি কারাগারে রয়েছ কেন?’

এরপর থেকেই জল্পনা শুরু হয়েছে, তাহলে কী একে অপরের থেকে আলাদা হচ্ছেন যশরত? তাহলে কী এবার বদলাবে ঠিকানা? প্রশ্ন নেটিজেনদের।

এর আগেও বহুবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ব্যক্তিগত জীবন নিয়ে বিভিন্ন বার্তা দিয়েছেন এই দুই তারকা। তাহলে এবার কী বিচ্ছেদের ঘোষণা করতে চলেছে যশরত! নাকি পুরোটাই কাকতালীয়, এটাই এখন দেখার অপেক্ষা।

প্রসঙ্গত, গত ২৬ অগাস্ট পুত্র সন্তানের জন্ম দেন নুসরাত জাহান। যশের নামের আদ্যাক্ষরের সঙ্গে মিলিয়ে ছেলের নাম রাখেন ঈশান। কিন্তু ছেলের জন্মের পর থেকে নানা প্রশ্নের মুখোমুখি হতে হয় এই অভিনেত্রী। বারবার প্রশ্ন উঠতে থাকে তার সন্তানের পিতৃপরিচয় নিয়ে। অবশেষে পুরসভার প্রশংসাপত্রে যশকেই ঈশানের বাবা হিসেবে নাম নথিভুক্ত করান নুসরাত।

এরপর গুঞ্জন ওঠে নুসরাত-যশের বিয়ে নিয়ে। পরে বিশ্বকর্মা পূজোর দিন প্রথম সিঁথিতে সিঁদুর পড়তে দেখা যায় অভিনেত্রীকে। সেই সময় অনেকের মনেই প্রশ্ন জেগেছিল, নুসরাত আর যশ কি বিয়েটা সেরে ফেলেছেন? অবশেষে যশের জন্মদিনের দিনই তাকে নিজের স্বামী হিসেবে স্বীকৃতি দেন নুসরাত।

 

এ জাতীয় আরও খবর

র‌্যাবের ওপর নিষেধাজ্ঞা চেয়ে ইইউ পার্লামেন্ট সদস্যের চিঠি ‘ব্যক্তিগত’ : রাষ্ট্রদূত

লাল না সবুজ, কোন আপেলে বেশি পুষ্টি?

বিএনপি লবিস্ট নিয়োগ করে র‍্যাবের বিরুদ্ধে এ ঘটনা ঘটিয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী

কেনিয়ায় জনপ্রিয় ফুটবল ভক্তকে নিজ বাসায় কুপিয়ে হত্যা

অবৈধ অভিবাসীদের বৈধতার আবেদনের সময় বাড়াল কাতার

দুর্নীতির অভিযোগ অস্বীকার, সঠিক তদন্ত চান শিক্ষামন্ত্রী

ক্ষমতায় গেলে র‌্যাব-পুলিশের খারাপ সদস্যদের বাদ দেওয়া হবে : গয়েশ্বর

বিএনপির লবিস্ট নিয়োগের টাকার পাই পাই হিসাব দিতে হবে : প্রধানমন্ত্রী

গাঁজা খেলে যৌনসুখ বাড়ে!

গণধর্ষণের পর চুল কেটে ঘোরানো হলো রাস্তায়

আমেরিকার বঙ্গ সম্মেলনের শুভেচ্ছাদূত চিত্রনায়ক শাকিব

রাত পোহালেই চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন