শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আরিয়ানের জন্মদিনের পর শুটিংয়ের জন্য বিদেশে যাবেন শাহরুখ

news-image

বিনোদন ডেস্ক : মাদককাণ্ডে গ্রেফতার হওয়ার পর প্রায় চার সপ্তাহ জেলে থাকার পর ঘরে ফিরেছে ছেলে। প্রকাশ্যে উচ্ছ্বসিত না হলেও গত কয়েকদিনের ধকল কাটিয়ে কিং খান আবারও আনন্দে ফিরেছেন দর্শক-শ্রোতাদের তা বুঝতে অসুবিধা হওয়ার কথা নয়। প্রমাণও মিলেছে বলিউডপাড়ার খবরে।

জানা গেছে, ‘বাবা’ শাহরুখ খান দ্রুত ফিরে আসছেন ‘অভিনেতা’ শাহরুখ হয়ে। নতুন সিনেমার শুটিং শুরু করবেন আরিয়ান খানের জন্মদিনের পর।

ছেলের জামিনে মুক্ত হওয়ার পর ‘পাঠান’ ও ‘আতলি’ সিনেমার শুটিং ফের শুরু করার প্রস্তুতি শুরু করে দিয়েছেন প্রযোজকরা। ‘আতলি’র শুটিং শেষ করে দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহামের সঙ্গে ‘পাঠান’-এর জন্য স্পেন ও রাশিয়ায় যাবেন শাহরুখ খান।

‘বলিউড বাদশা’ জানান, আরিয়ানের জন্মদিনের পর তিনি শুটিংয়ের কাজ শুরু করবেন। তার আগের কয়েকটা দিন নিজের পরিবারের সঙ্গে কাটাবেন।

আগামী ১৩ নভেম্বর আরিয়ানের জন্মদিন। তার আগে শাহরুখপুত্রের জামিন হবে কি না তা নিয়ে দ্বিধাদ্বন্দ্বের মধ্যে ছিল খান পরিবার। স্বস্তি ফেরে গত বৃহস্পতিবার বম্বে হাইকোর্টের রায়ে। ফলে নিজের জন্মদিন, শাহরুখের জন্মদিন ও দীপাবলির উৎসব বাড়িতেই কাটাতে পারবেন আরিয়ান।

কয়েকদিন আগে আরিয়ান কারাবন্দি থাকাকালীন খান পরিবারের এক বন্ধু বলেছিলেন, ‘জন্মদিনের আগে আরিয়ান জামিন না পেলে বিশেষ দিনে তাকে জেলেই কাটাতে হবে। সে কথা ভেবেই আমরা আতঙ্কিত।’ সেই আতঙ্কের অবসান হলো। জামিন পেয়ে ২৮ দিন পর ‘মন্নতে’ ফিরলেন আরিয়ান।

আরিয়ানের আগে ২ নভেম্বর শাহরুখ খানের জন্মদিন। প্রতি বছর এই দিনে ‘মন্নত’র সামনে ভক্তদের ভিড় জমে। নিজের বাড়ির বারান্দায় এসে দাঁড়ান কিং খান। হাত নাড়েন, ভালোবাসায় সিক্ত করেন ভক্তদের। এবার সেই উৎসব কতটা হবে সেই প্রশ্ন দেখা দিয়েছিল। উদ্বেগের মেঘ কেটে এবার জোরেশোরে শুরু হয়েছে ‘বলিউড বাদশা’র জন্মদিনের প্রস্তুতি।

 

এ জাতীয় আরও খবর

‘ভোটে ১ কোটি ২৬ লাখ টাকা খরচ হয়েছে, এটা আমি তুলবই’

পৃথিবীর বৃহত্তম দুর্নীতিতে বিজেপি: ভারতের অর্থমন্ত্রীর স্বামীর মন্তব্য

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

জায়েদ খানের নায়িকা হচ্ছেন ভারতের পূজা ব্যানার্জি

ঈদের ছুটি নিয়ে দুশ্চিন্তায় চাকরিজীবীরা

রেল কারো ব্যক্তিগত সম্পত্তি নয় : রেলমন্ত্রী

‘জলবায়ু সহনশীল মৎস্য চাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেওয়া হচ্ছে’

তৃতীয় দফায় গ্রাহকদের টাকা ফেরত দিল ইভ্যালি

চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে

‘নন-লেথাল অস্ত্র ব্যবহার না হলে সীমান্ত হত্যা আরো বাড়ত’

দূষণে বছরে অকাল মৃত্যু হচ্ছে পৌনে ৩ লাখ বাংলাদেশির

কালোজিরা খাওয়ার ৫ উপকারিতা