শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জুনের আগে পদ্মা সেতুতে চলাচলের উন্মুক্ত করা হবে : সেতুমন্ত্রী

news-image

শরীয়তপুর প্রতিনিধি : আগামী জুন মাসের আগে পদ্মাসেতু চলাচলের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে আওয়ামী লীগের আয়োজনে শরীয়তপুরের নড়িয়া উপজেলার মুলফৎগঞ্জ পদ্মা নদীর পাড়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে দোয়া ও পবিত্র কোরআন শরিফ বিতরণ অনুষ্ঠানে ভার্চুয়াল মাধ্যমে উপস্থিত থেকে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

শরীয়তপুরবাসীর উদ্দেশ্যে সেতুমন্ত্রী বলেন, আপনারা সম্পদ হারিয়েছেন, বাড়িঘর হারিয়েছেন শেখ হাসিনার পদ্মা সেতুর জন্য। শেখ হাসিনার অবদান পদ্মাসেতু দৃশ্যমান। ইনশাআল্লাহ্ আগামী বছরের জুন মাসের আগে পদ্মা সেতু চলাচলের জন্য উন্মুক্ত করে দেয়া হবে।

সেতুমন্ত্রী আরও বলেন, পিতার বিচক্ষণতা দিয়ে আজকে বাংলার কোটি কোটি মানুষের মন জয় করেছে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা। তার নেতৃত্বের গুনে, তার সততার গুনে, তার বীরত্বের গুনে বাংলার সতেরো কোটি মানুষের নির্ভরযোগ্য আস্থা অর্জন করেছেন ।

তিনি বলেন, পদ্মার পাড়ে টুঙ্গিপাড়া জন্ম বঙ্গবন্ধুর, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনারও জন্ম। শেখ হাসিনা নিজেই একটা ইতিহাস। বাংলার মানুষ শেখ হাসিনাকে মনেপ্রাণে ভালোবাসে।

এ সময় সভাপতির বক্তব্যে পানিসম্পদ উপমন্ত্রী ও শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য একেএম এনামুল হক শামীম বলেন, শেখ হাসিনার নেতৃত্ব বিশ্বজুড়ে প্রশংসিত। জাতিসঙ্গে রাষ্ট্র প্রধান হয়ে ১৮ বার বক্তব্য দিয়ে বিশ্ব দরবারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছেন। তার নেতৃত্ব দেখে বিশ্বনেতারা মনে করেন শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ।

‘বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু বাংলাদেশই নয় সারা বিশ্বকে নেতৃত্ব দিতে পারেন। তার কাছে অনেক কিছুই শেখার আছে।’

আজ বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভ জন্মদিন। তার জন্য সবাই দোয়া করবেন। তিনি যেন দীর্ঘজীবী হন, সুস্থ থাকেন।

এ সময় শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, জেলা প্রশাসক পারভেজ হাসান, পুলিশ সুপার এসএম আশরাফুজ্জামান, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুর রব মুন্সী, জাতীয় মসজিদ বাইতুল মোকারম সিনিয়র পেশ ইমাম মুফতি মিজানুর রহমান, চিশতিনগর খানকায়ে চিশতিয়ার তত্ত্বাবধায়ক ও পরিচালক প্রকৌশলী সৈয়দ গোলাম মুরসালিন, বাহাদুরপুর পীর সাহেব ফক্বীর আব্দুল্লাহ মোহাম্মদ হাসান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম ইসমাইল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে মসজিদের ইমামদের মাঝে এক হাজার পবিত্র কোরআন শরিফ বিতরণ করেন পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম।

এ জাতীয় আরও খবর