বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শেখ হাসিনার সরকার দেশের উন্নয়নে ইতিহাস সৃষ্টি করেছে : পরিকল্পনামন্ত্রী

news-image

সুনামগঞ্জ প্রতিনিধি : পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, শেখ হাসিনার সরকার দেশের উন্নয়নে ইতিহাস সৃষ্টি করেছে। এই সরকার বাংলাদেশের ইতিহাসে শ্রেষ্ঠ সরকার। বর্তমান সরকারের আমলে দেশের যত উন্নয়ন হয়েছে তা আগে কোনো সরকার করতে পারেনি।

রোববার বিকেলে সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলা পরিষদ প্রাঙ্গণে দরিদ্র পরিবারের মাঝে গভীর নলকূপ ও টুইন-পিট ল্যাট্রিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, এখন প্রতি ঘরে ঘরে বিদ্যুৎ। গ্রামগঞ্জে রাস্তাঘাট, সেতু, কালভার্টে ভরপুর, যা একসময় মানুষ কল্পনাই করতে পারেনি। সরকার যেখানে যা প্রয়োজন সব করছে। সব ধরনের উন্নয়ন দিয়ে গ্রামকে শহরে রূপান্তর করা হবে।

হাওরবাসীর প্রতি শেখ হাসিনার দরদ বেশি উল্লেখ করে এম এ মান্নান বলেন, শেখ হাসিনা সুনামগঞ্জের মানুষকে ভালোবাসেন। তিনি আমাকে সবসময়ই জিজ্ঞেস করেন, সুনামগঞ্জের মানুষ সরকারের সুবিধা পাচ্ছে কি না। তাদের উন্নয়ন হচ্ছে কি না। হাওরবাসীর কথা চিন্তা করেই শেখ হাসিনা টিউবওয়েল, স্বাস্থ্যসম্মত ল্যাট্রিন দিয়েছেন। এখানে মেডিকেল কলেজ দিয়েছেন। একসময় এ অঞ্চলের মানুষ এসব চিন্তাই করতো না।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ার উজ জামানের সভাপতিত্বে ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন, জেলা জনস্বাস্থ্য প্রকৌশলী আবুল কাশেম, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী আব্দুর রব সরকার প্রমুখ।