শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বগুড়ায় গৃহবধূর লাশ উদ্ধার

news-image

নিজস্ব প্রতিবেদক, বগুড়া : বগুড়ার শেরপুরে সুমাইয়া খাতুন (২৩) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে উপজেলার খানপুর ইউনিয়নের শালফা গ্রামস্থ বসতবাড়ির শয়নকক্ষ লাশটি উদ্ধার করে থানায় আনা হয়।
পরে লাশের ময়নাতদন্তের জন্য বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, বিগত পাঁচ বছর আগে উপজেলার খানপুর ইউনিয়নের শালফা গ্রামের শাহাদত হোসেনের সঙ্গে একইগ্রামের মনছের আলী ফকিরের মেয়ে সুমাইয়া খাতুনের বিয়ে হয়। বিয়ের পর শাহাদত হোসেনকে শ্বশুরবাড়িতে ঘর জামাই রাখা হয়।

তবে তিনি ঢাকায় থেকে রড মিস্ত্রি হিসেবে কাজ করতেন। সে কারণে সুমাইয়া খাতুন তার বাবার বাড়িতে থাকতেন। মঙ্গলবার সকাল দশটার দিকে নিহতের মা-বাবা বাড়ির বাইরে সাংসারিক কাজ করছিলেন। এক পর্যায়ে বাড়ির মধ্যে গিয়ে মেয়ে সুমাইয়ার ঘরের দরজা-জানালা বন্ধ দেখতে পান।
পরে একাধিকাবার ডাকাডাকি করা হয় তাকে। কিন্তু কোনো সাড়া শব্দ না পেয়ে দরজা ভেঙে ভেতরে গিয়ে সুমাইয়াকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। এরপর থানায় সংবাদ দেওয়া হলে পুলিশ ঘটনাস্থলে এসে নিহতের লাশ উদ্ধার করেন।
এ প্রসঙ্গে জানতে চাইলে শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান বলেন, গৃহবধূ সুমাইয়া খাতুন শয়নকক্ষে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এরপরও মৃত্যুর সঠিক কারণ জানতে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পাওয়া গেলেই কেবল মৃত্যুর সঠিক কারণ জানা ও বলা সম্ভব হবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা নথিভুক্ত করা হয়েছে বলে জানান তিনি।

 

এ জাতীয় আরও খবর

‘ভোটে ১ কোটি ২৬ লাখ টাকা খরচ হয়েছে, এটা আমি তুলবই’

পৃথিবীর বৃহত্তম দুর্নীতিতে বিজেপি: ভারতের অর্থমন্ত্রীর স্বামীর মন্তব্য

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

জায়েদ খানের নায়িকা হচ্ছেন ভারতের পূজা ব্যানার্জি

ঈদের ছুটি নিয়ে দুশ্চিন্তায় চাকরিজীবীরা

রেল কারো ব্যক্তিগত সম্পত্তি নয় : রেলমন্ত্রী

‘জলবায়ু সহনশীল মৎস্য চাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেওয়া হচ্ছে’

তৃতীয় দফায় গ্রাহকদের টাকা ফেরত দিল ইভ্যালি

চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে

‘নন-লেথাল অস্ত্র ব্যবহার না হলে সীমান্ত হত্যা আরো বাড়ত’

দূষণে বছরে অকাল মৃত্যু হচ্ছে পৌনে ৩ লাখ বাংলাদেশির

কালোজিরা খাওয়ার ৫ উপকারিতা