শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নরেন্দ্র মোদি না থাকলে ভারতের অবস্থাও আফগানিস্তানের মতোই হবে : কঙ্গনা

news-image

বিনোদন ডেস্ক : আবারও তালেবান শাসনের অধীনে আফগানিস্তান। ১৫ আগস্ট তালেবানরা আফগানিস্তান দখল পর থেকেই লোকজনের মধ্যে উদ্বেগ-উৎকণ্ঠা ছড়িয়ে পড়ে। সামনের দিনগুলোতে কী ঘটতে যাচ্ছে তা নিয়েই যেন জল্পনা শেষ হচ্ছে না। এর মধ্যেই লোকজন দলে দলে আফগানিস্তান থেকে পালানোর চেষ্টা করছে।

তবে তালেবানের পক্ষ থেকে বারবার লোকজনকে আশ্বস্ত করা হচ্ছে যে, পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে ও তারা দেশের জনগণের সেবায় কাজ করবে।

গোটা বিশ্বে এই ঘটনার পরই হইচই পড়ে গেছে। বিষয়টি নিয়ে মুখ খুলেছেন বলিউডের সেলিব্রিটিরাও। এবিষয় নিজের মতামত পোষণ করলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তার সেই বক্তব্য নিয়েও হইচই শুরু হয়েছে।

বলিউডের ঠোঁটকাটা অভিনেত্রী হিসেবে পরিচিত কঙ্গনা। যে কোনও গুরুত্বপূর্ণ ঘটনা নিয়ে আগে নিজের বক্তব্য রাখেন কঙ্গনা। এবার তার দাবি, নরেন্দ্র মোদি না থাকলে ভারতের অবস্থাও আফগানিস্তানের মতোই হবে।

আফগানিস্তানের ঘটনা নিয়ে ইনস্টাগ্রাম স্টোরিতে একাধিক পোস্ট করেন এ নায়িকা। ছবিতে দেখা যাচ্ছে, প্রাণে বাঁচার জন্য কাতারে কাতারে আফগান মানুষ বিমানে ওঠার চেষ্টা করছেন। ছবির ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘এটা দেখুন আর মনে রাখবেন এই তালিবানদের পুষ্ট করে পাকিস্তান আর আমেরিকা এদের অস্ত্র দেয়। তালিবানরা এখন আপনার অনেক কাছে। এটা দেখুন। আগামীতে মোদি না থাকলে আপনিও এই জায়গায় থাকতে পারেন।’

আফগানিস্তানের একের পর এক ভয়ঙ্কর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে বিমানের চাকা ধরে দেশ ছেড়ে পালানোর চেষ্টায়, মানুষ বিমানের চাকার উপরে উঠে পড়েন। চলন্ত বিমান থেকে পড়ে যাচ্ছেন সেই ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিও শেয়ার করে কঙ্গনা লেখেন, ‘জীবন যখন মৃত্যুর থেকেও খারাপ হয়ে যায়।’ তিনি আরও একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে, আফগানিস্তানের রাষ্ট্রপতি ভবন দখল করেছে তালবান।

ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘আফগানিস্তানের এই রাষ্ট্রপতি ভবনের ছবি থেকে আন্দাজ করতে পারি যে ইসলামিক যাযাবররা বহু বছর আগে কীভাবে সবচেয়ে সমৃদ্ধশালী দেশ ভারত মাতাকে দখল করেছিল।’

 

এ জাতীয় আরও খবর

ব্রাহ্মণবাড়িয়ায় লিচুর বাগান পরিচর্যায় ব্যস্ত মালিকরা, আশানুরুপ ফলনের আশা

প্রশংসার পর সমালোচনা, কানে আলোচনায় ঐশ্বরিয়া

তাইওয়ানের পার্লামেন্টে তুমুল হাতাহাতি (ভিডিও)

কারওয়ান বাজারের আগুন নিয়ন্ত্রণে

টাঙ্গাইলে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু

সাতক্ষীরায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত ১০

গাজায় দীর্ঘমেয়াদে লড়াইয়ের জন্য প্রস্তুত হামাস

মদিনায় চলতি বছরে প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু

টেকনাফ সীমান্তের কাছে আগুনের কুণ্ডলী, গোলার বিকট শব্দ

গুঁড়ি গুঁড়ি বৃষ্টিতে স্বস্তি

ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে লাগা আগুন নিয়ন্ত্রণে

কারওয়ান বাজারে হোটেল লা ভিঞ্চিতে আগুন